টস জিতে ফিল্ডিংয়ে সিলেট

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:০৫ এএম, ০৩ ডিসেম্বর ২০১৭

শেষ চারের টিকিট পেতে চিটাগং ভাইকিংসের বিপক্ষে জয়ের কোন বিকল্প নেই সিলেটের। নিজেদের এমন গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতে প্রথম ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন সিলেট অধিনায়ক নাসির হোসেন।

বিপিএলে ঘরের মাঠ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বপ্নের মত শুরু পেয়েছিল সিলেট সিক্সার্স। নাসিরের নেতৃত্বে প্রথম তিন ম্যাচে দারুণ পারফরম্যান্সে জয়। শীর্ষস্থান ছিল তাদেরই। এরপর খেই হারিয়ে ফেলে দলটি। শেষ ৭ ম্যাচের ৬টিতেই হার। মাঝে একটি ম্যাচ পরিত্যক্ত হওয়ায় টানা হারের লজ্জা থেকে বেঁচে গেছে সিলেট। তাদের সংগ্রহ ৭ পয়েন্ট।

চিটাগংয়ের অবস্থা আরও শোচনীয়। ১০ ম্যচে ৭টি হার তাদের। তাদেরও একটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। চট্টগ্রাম পর্বেই নিশ্চিত হয়ে গেছে দলটি খেলতে পারছে না প্লে-অফে। তাদের সংগ্রহ ৫ পয়েন্ট। প্লে-অফ পর্বে যাওয়ার সুযোগ না থাকায় বিপিএলে এখন হারানোর কিছু নেই চিটাগংয়ের। তাই সিলেটের বিপক্ষে মানসিকভাবে এগিয়ে থেকেই মাঠে নামবে তারা।

এমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।