মাঠের বাইরেও বিপিএল!

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৩ এএম, ১৫ নভেম্বর ২০১৭

অগ্রহায়ণের প্রথম দিনেই সকাল থেকে গুড়িগুড়ি বৃষ্টি। শীতের আগমনের জানান দিতেই এই বৃষ্টি ঝড়াচ্ছে প্রকৃতি। খুব জোরে বৃষ্টি নেই। ইলশে গুড়ি বৃষ্টি বলতে যা বোঝায় তাই হচ্ছে। এমন বৃষ্টিতে কোন আন্তর্জাতিক মানের ম্যাচ হওয়া সম্ভব না। হচ্ছেও তাই, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আজকের (বুধবার) ম্যাচ বন্ধ রয়েছে।

ম্যাচ না চললেও, নিরাপত্তার জন্য বন্ধ করে দেয়া হয়েছে ২ নম্বর থেকে প্রশিকা পর্যন্ত সড়কটি। খেলা না চলাতে, সড়কটিতে নেই দর্শকদের চাপ। ফলে সড়কটি বলতে গেলে ফাঁকাই।

এমন ফাঁকা সড়ক পেয়ে তাই এলাকার ছেলেরা মেতে উঠেছিল ক্রিকেট খেলায়। এই হালকা বৃষ্টি মাঠের বিপিএল আটকে দিলেও, আটকাতে পারেনি এই তরুণদের বিপিএল!

বেশ উৎসাহ নিয়েই খেলছিল এই তরুণেরা। এতটাই ক্রিকেটে তারা ধ্যানমগ্ন ছিল যে, কথা বলার মনোযোগও তাদের ছিল না। আসলে আমাদের রক্তের সঙ্গে ক্রিকেটটা মিশে গেছে। বাঙালি আর ক্রিকেট একে-অপরের সঙ্গে মিশে গেছে। তার ছোট উদাহরণ হতে পারে বৃষ্টির ভেতরে ফাঁকা সড়কে ক্রিকেট খেলার এই দৃশ্য।

এমএএন/এমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।