পাকিস্তান লিগে দল পেলেন না গেইল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:২৫ এএম, ১৪ নভেম্বর ২০১৭

টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা বলা হয়ে থাকে ক্রিস গেইলকে। আইপিএল, বিগব্যাশ, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল), বিপিএল, পিএসএল, এসপিএল সবখানেই আছেন তিনি। যে কোনো টেস্ট খেলুড়ে দেশে টি-টোয়েন্টি লিগ হলেই, সেখানেই খেলেন গেইল। তবে পাকিস্তান সুপার লিগের আগামী আসরে দল দল পেলেন না ওয়েস্ট ইন্ডিজের এই তারকা।

টুর্নামেন্টের আসন্ন আসরের জন্য গত রোববার অনুষ্ঠিত খেলোয়াড় নিলামে ৩০৮ জন বিদেশি ও ১৯৩ জন দেশিসহ মোট ৫০১ জন ক্রিকেটারের তালিকায় থাকলেও তিনি অবিক্রিত থেকে গেছেন।

উইজডেন ইন্ডিয়ায় প্রকাশিত রিপোর্টে বলা হয়, টি-টোয়েন্টি ক্রিকেটে দশ হাজারের বেশি রানের মালিক হওয়া সত্ত্বেও সাম্প্রতিক ফর্মের কারণে গেইলকে দলে নেয়নি কোন ফ্র্যাঞ্চাইজি।

গেইলের মতে কোন দল পাননি ২০১০ সালে স্পট ফিক্সিংয়ের দায়ে নিষিদ্ধাদেশ কাটিয়ে ক্রিকেটে ফেরা পাকিস্তানের সাবেক অধিনায়ক সালমান বাট ও পেসার মোহাম্মদ আসিফ। পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে সাম্প্রতিক সময়ে দারুণ ফর্মে থাকা বাট জাতীয় দলে ফেরার দ্বারপ্রান্তে থাকা সত্ত্বেও তাকে দলে টানেনি। ফর্মে না থাকা এবং পুরো টুর্নামেন্ট না পাওয়ার কারণেই গেইলকে দলে নেয়া হয়নি বলে জানিয়েছেন একটি ফ্র্যাঞ্চাইজির মালিক।

এদিকে বাংলাদেশের চার খেলোয়াড় সাকিব আল হাসান, তামিম ইকবাল, মোস্তাফিজুর রহমান ও মাহমুদউল্লাহ রিয়াদ দল পেয়েছেন।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।