টস জিতে ফিল্ডিংয়ে ঢাকা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৮ এএম, ১১ নভেম্বর ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ঢাকা পর্বের দ্বিতীয় ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের মুখোমুখি হয়েছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা নাসির হোসেনের সিলেট সিক্সার্স। প্রথম পর্বে সিলেটের কাছে বড় ব্যবধানে পরাজিত হওয়া ঢাকা এ ম্যাচে টস জিতে আগে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছে।

এর আগে সিলেটে দু’দলের প্রথম দেখায় ঢাকা ৯ উইকেটে সিলেটের কাছে পরাজিত হয়েছিল। ঢাকার করা ১৩৬ রান সিলেট মাত্র ১ উইকেট হারিয়েই টপকে যায়। সিলেটের দুই ওপেনার থারাঙ্গা-ফ্লেচার মিলে গড়ে ১২৫ রানের শক্তিশালী জুটি গড়েন। যে জুটিই মূলতঃ ঢাকাকে বিধ্বস্ত করে ছাড়ে।

ঢাকার চিন্তায় আজও থাকবে এ জুটি। সিলেটের চার ম্যাচের তিন জয়েই বড় ভূমিকা রেখেছেন এ দুই ব্যাটসম্যান।

৪ ম্যাচে ৩ জয় আর এক পরাজয়ে ছয় পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে সিলেট সিক্সার্স। অপর দিকে ২ ম্যাচে এক জয় ও এক পরাজয়ে ২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে ঢাকা ডায়নামাইটস।

ঢাকার জন্য একদিক থেকে ম্যাচটি প্রতিশোধেরও। আর সিলেটের জন্য জয় নিয়ে এক নম্বর অবস্থানটিকে আরও পাকাপোক্ত করার ম্যাচ।

সিলেট সিক্সার্স

নাসির হোসেন, সাব্বির রহমান, নুরুল হাসান সোহান, আবুল হাসান রাজু, তাইজুল ইসলাম, মোহাম্মদ শরীফ, উপুল থারাঙ্গা, রস হুইটলি, দানুসকা গুনথিলাকা, ওয়ানিদু হাসারাঙ্গা ও টিম ব্রেসনান।

ঢাকা ডায়নামাইটস

সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ শহীদ, আবু হায়দার রনি, জহরুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, শহিদ আফ্রিদি, এভিন লুইস, সুনিল নারিন, ক্যামেরন ডেলপোর্ট ও কাইরন পোলার্ড।

এমএএন/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।