ঢাকায় দর্শকের হাহাকার

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৪ এএম, ১১ নভেম্বর ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিলে) প্রাণই হচ্ছে দর্শক। যার কোন কমতি ছিল না সিলেট পর্বে। গ্যালারিতে ছিল উপচে পড়া ভিড়। দর্শক সামলাতে হিমশিম খেয়েছেন নিরাপত্তারক্ষীরা। কিন্তু ঢাকা পর্বে এসেই অন্য চিত্র। মাঠে সিলেটের তুলনায় নেই অর্ধেক দর্শকও।

চার-ছয় আর দর্শকদের হই-হুল্লোরে মুখরিত থাকার কথা পুরো গ্যলারি। কিন্তু দেখা গেল উল্টো চিত্র। বেশিরভাগ গ্যালারিই খালি। গ্রান্ড স্ট্যান্ডও দেখা গেল ফাঁকাই।

bpl

এমনকি মাঠের বাইরেও নেই দর্শকদের চাপ। কোথাও কোন উত্তেজনাও দেখা যাচ্ছে না বিপিএল ঘিরে। সকল উত্তেজনা কেবল যেন মাঠেই। দুই/একজন দর্শকদের সঙ্গে কথা বলে জানা গেছে, টিকেটের দাম অনেক বেশি হওয়াতেই ইচ্ছা থাকার পরও গ্যালারিতে বসে নিজ দলের খেলা দেখা সম্ভব হচ্ছে না। আর আয়োজকরা বলছেন, গরমের জন্যই দর্শক মাঠে আসেনি। দ্বিতীয় ম্যাচেই দর্শক বাড়বে।

উল্লেখ্য, ঢাকা পর্বের প্রথম ম্যাচে গতবারে রানার্সআপ রাজশাহী কিংসের মুখোমুখি হয়েছে শক্তিশালী রংপুর রাইডার্স। আর সন্ধ্যায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডাইনামাইটস মুখোমুখি হবে সিলেট সিক্সার্সের।

এমএএন/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।