‘নিষিদ্ধ’ শারজিলের আপিল খারিজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:২০ এএম, ০৯ নভেম্বর ২০১৭

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) দ্বিতীয় আসরে ফিক্সিংয়ের অভিযোগে শারজিল খানকে সব ফরম্যাটের ক্রিকেটে পাঁচ বছরের জন্য নিষিদ্ধ করে পাকিস্তান ক্রিকেট বোর্ড পিসিবি। এই নিষেধাজ্ঞার বিরুদ্ধে পাকিস্তানের ক্রিকেটার শারজিল খান আপিল করলে তা খারিজ করে দিয়েছে দেশটির আপিল ট্রাইব্যুনাল।

গত ১০ সেপ্টেম্বর সাবেক বিচারপতি আসগার হায়দারের নেতৃত্বাধীন দুর্নীতি দমন ট্রাইব্যুনাল শারজিল খানকে পাঁচ বছর নিষিদ্ধ করে রায় দেন। তবে রায়ে সন্তুষ্ট হতে না পেরে শারজিলের আইনজীবী আপিল করেন। আপিলে শাস্তি কমানোর জন্য আবেদন করা হয়। বুধবার শুনানি শেষে ট্রাইব্যুনালের প্রধান সাবেক বিচারপতি মোহাম্মদ খোকার পাকিস্তানের এই তারকার আবেদন খারিজ করে দেন।

এদিকে আরেক পাকিস্তানি ক্রিকেটার খালিদ লতিফও তার বিরুদ্ধে দেয়া পাঁচ বছরের নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করেছেন। তার আপিলের শুনানি এখনও অনুষ্ঠিত হয়নি। দ্বিতীয় আসরে স্পট ফিক্সিংয়ের অভিযোগে নিষিদ্ধ অন্য ক্রিকেটাররা হলেন মোহাম্মদ ইরফান ও শাহজাইব হাসান।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।