টস জিতে ফিল্ডিং নিয়েছে খুলনা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৮ পিএম, ০৫ নভেম্বর ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ ম্যাচে গতবারের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ঢাকা ডাইনামাইটসের মুখোমুখি হয়েছে খুলনা টাইটান্স। ইতোমধ্যে প্রথম ম্যাচে সিলেটের কাছে হেরে কিছুটা ব্যাকফুটে রয়েছে সাকিবের ঢাকা। আর লংকান কোচ মাহেলাকে পেয়ে বেশ চনমনে রয়েছে মাহমুদুল্লাহ রিয়াদের খুলনা।

ঢাকার দ্বিতীয় ম্যাচ হলেও খুলনার এটি প্রথম ম্যাচ। প্রথম ম্যাচে সিলেটের কাছে ৯ উইকেটের বড় ব্যাবধানে হারার ফলে এ ম্যাচে জয়ের বিকল্প কিছুই ভাবছে না ডায়নামাইটসরা। আর প্রথম ম্যাচ জিতেই এগিয়ে যেতে চাচ্ছে টাইটান্সরা।

ঢাকা দলে রয়েছে তিনটি পরিবর্তন। বাদ পড়েছেন মেহেদী মারুফ, আদিল রশিদ ও সাকলাইন সজীব। তাদের পরিবর্তে দলে অন্তর্ভুক্ত হয়েছেন জহিরুল ইসলাম, খালিদ আহমেদ ও সুনীল নারিন।

খুলনা টাইটান্স :
চাঁদউইক ওয়ালটন, রিলে রুসো, নাজমুল হোসেন শান্ত, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), কার্লোস ব্রাথওয়েট, জোফরা আর্চার, আরিফুল হক, আকিলা ধনঞ্জয়া, মোশারফ হোসেন, আবু জায়েদ ও শফিউল ইসলাম।

এমএএন/এমএমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।