ইংলিশ শিবিরে চোটের হানা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৪১ পিএম, ০২ নভেম্বর ২০১৭

নাইটক্লাব কান্ডে দল থেকে বাদ পড়া বেন স্টোকস শেষ পর্যন্ত ফিরতে পারবেন কি না, সে অনিশ্চয়তা কাটেনি। এর মধ্যে ইনজুরি হানা দিয়েছে ইংল্যান্ডের অ্যাশেজ দলে। অস্ট্রেলিয়ার বিপক্ষে অ্যাশেজ সিরিজ শুরুর আগে প্রস্তুতির প্রথম দিনই মঈন আলী আর স্টিফেন ফিন পড়েছেন চোটে।

অ্যাশেজকে সামনে রেখে শনিবার দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা ইংল্যান্ডের। রিচার্ডসন পার্কে সেই ম্যাচের জন্যই অনুশীলন করছিল তারা। এ সময় ইনজুরিতে পড়েন মঈন আর ফিন। শুক্রবার বিকেলে দু'জনের স্ক্যান করানো হবে।

ফিন চোটে পড়েছেন নেটে ব্যাটিং করতে গিয়ে। বাঁ হাটুতে আঘাত পেয়েছেন তিনি। আঘাতটা অবশ্য খুব গুরুতর মনে হয়নি। তবে মঈনের চোট নিয়ে কিছুটা দুশ্চিন্তা আছে ইংল্যান্ডের।

ইংলিশ এই অলরাউন্ডারের শরীরের বাঁ পাশে টান পড়েছে। এজন্য অনুশীলন থেকে সরিয়ে নেয়া হয় মঈনকে। ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার বিপক্ষে দুইদিনের প্রস্তুতি ম্যাচটিও খেলবেন না তিনি।

২৩ নভেম্বর ব্রিসবেনে পাঁচ ম্যাচ অ্যাশেজ সিরিজের প্রথম টেস্ট খেলতে নামবে ইংল্যান্ড আর অস্ট্রেলিয়া।

এমএমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।