মাঠে 'ওয়াকি-টকি' ব্যবহার করে বিতর্কে কোহলি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৫৩ পিএম, ০২ নভেম্বর ২০১৭

আবারও আলোচনায় বিরাট কোহলি। এবার আর মাঠের ব্যাটিং পারফম্যান্স দিয়ে নয়, বিতর্কিত এক কান্ড ঘটিয়ে। বুধবার দিল্লিতে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি চলার সময় বার্তা আদান প্রদান যন্ত্র 'ওয়াকি-টকি' দিয়ে কথা বলতে দেখা যায় ভারতীয় অধিনায়ককে। যেটি নিয়ে শুরু হয়েছে আলোচনা।

তখন ভারত ব্যাটিং করছিল। টিভি ফুটেজে দেখা যায়, এই সময়ে ডাগআউটে বসে 'ওয়াকি-টকি' দিয়ে কারও সঙ্গে কথা বলছিলেন কোহলি। কয়েকটি গণমাধ্যমে সঙ্গে সঙ্গে খবরও ছড়িয়ে পড়ে, ম্যাচ চলার সময় কথা বলার যন্ত্র ব্যবহার করে আইসিসির নিয়ম ভঙ্গ করেছেন ভারতীয় অধিনায়ক। এতে তার শাস্তি হতে পারে।

তবে জানা গেছে, এই ডিভাইস ব্যবহার করার আগে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এন্টি করাপশন ইউনিটের অনুমতি নিয়েছেন কোহলি। পরে আইসিসিও এই ব্যাপারে 'ক্লিনচিট' দেয় ভারতীয় ব্যাটিং সেনসেশনকে।

প্রসঙ্গত, বিতর্কে নাম লেখানোর ম্যাচে নিউজিল্যান্ডকে ৫৩ রানে হারিয়েছে কোহলির ভারত। টি-টোয়েন্টিতে কিউইদের বিপক্ষে এটিই তাদের প্রথম জয়।

এমএমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।