ইনজুরিতে বিপিএল খেলতে পারবেন না ওয়াটসন

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:০৫ এএম, ০১ নভেম্বর ২০১৭

ভাবা হচ্ছিল তিনিই হতে পারেন, এবারের বিপিএলের সবচেয়ে বড় চমক। কারণ ক্রিস গেইল, কুমার সাঙ্গাকারা, মাহেলা জয়বর্ধনে, শহীদ আফ্রিদি, ডোয়াইন ব্রাভো, আন্দ্রে রাসেলের মত বড় তারকা ক্রিকেটের ছোট পরিসরের স্পেশালিষ্ট পারফরমাররা আগেই খেলে গেছেন। কিন্তু শেন ওয়াটসন খেলেননি কখনো।

এবার অনেক আগেই এ অস্ট্রেলিয়ানের সঙ্গে কথা বলে তাকে দলে টানার পাকা ব্যবস্থা করে ফেলেছিলেন ঢাকা ডায়নামাইটসের ফ্র্যাঞ্চাইজিরা। ভক্তরাও অপেক্ষার প্রহর গুনছিলেন, ওয়াটসন কবে কখন আসবেন? কিন্তু তাদের জন্য দুঃসংবাদ শেষ পর্যন্ত এবারের বিপিএলেও দেখা মিলবে না ওয়াটসনের। হঠাৎ ইনজুরির শিকার হয়ে মাঠের বাইরে ওয়াটসন।

ঢাকার কোচ খালেদ মাহমুদ সুজন জাগো নিউজকে এ তথ্য দিয়ে জানান, ‘ব্যাড লাক। আমরা ওয়াটসনকে পাচ্ছি না। হঠাৎ কাফ মাসলে ইনজুরির শিকার এ অস্ট্রেলিয়ান। তাই তার দেখা মিলবে না। এখন আর নতুন করে বিকল্প খোঁজার সময়ও নেই। আমরা ওয়েষ্ট ইন্ডিয়ান কেইরান পোলর্ডকে দিয়ে ওয়াটসনের ঘাটতি পোষানোর চেষ্টা করবো।’

এআরবি/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।