ভারত সফরে ফিট হয়ে ফিরছেন ম্যাথিউজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:২৩ পিএম, ৩১ অক্টোবর ২০১৭

আসন্ন ভারত সফরেই ফিট হয়ে শ্রীলঙ্কা দলে ফিরছেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ। তার সঙ্গে ফিরছেন কুশল পেরেরা আর আসেলা গুনারত্নেও। এ তিনজনের কেউই সদ্য সমাপ্ত পাকিস্তান সফরে ছিলেন না।

দলের গুরুত্বপূর্ণ এ তিন খেলোয়াড় ছাড়া পাকিস্তান সফরে সীমিত ওভারে একদমই ভালো করতে পারেনি লঙ্কানরা। ৫-০ ব্যবধানে ওয়ানডে হারের পর টি-টোয়েন্টি সিরিজে ৩-০তে হোয়াটওয়াশ হয়েছে তারা। তবে তার আগে টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে জিতেছিল দলটি।

সামনে কঠিন ভারত সফর। এই সফরে তিনটি করে টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলবে শ্রীলঙ্কা। গুরুত্বপূর্ণ এই সফরে পূর্ণশক্তির দল পেতে মরিয়া তারা। ম্যাথিউজ, গুনারত্নেদের দিকে তাই তীক্ষ্ণ নজর লঙ্কান টিম ম্যানেজম্যান্টের।

ম্যাথিউজ, পেরেরাদের দলে ফেরানোর বিষয়ে লঙ্কান দলের প্রধান নির্বাহী আসলে ডি সিলভা বলেন, ‘অ্যাঞ্জেলো আর কুশল জেনিথ (পেরেরা) দুজনই সুস্থ হয়ে উঠেছেন। ভারত সিরিজে তাদের বিবেচনা করা হচ্ছে। ফিট হয়ে উঠেছেন আসেলা গুনারত্নেও।’

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।