সেরা ১০ বোলার বাছাই করলেন ওয়াকার ইউনুস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক সিলেট
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২৫ অক্টোবর ২০১৭

বাংলাদেশ প্রিমিয়ার লিগের নতুন ফ্রাঞ্চাইজি সিলেট সিক্সার্সের জার্সি উন্মোচন ও বোলার হান্ট "ফিউচার সিক্সার্সের’ সেরা ১০ বোলার বাছাই করলেন পাকিস্তানের কিংবদন্তি পেসার ওয়াকার ইউনুস।

বুধবার সন্ধ্যায় সিলেট জেলা স্টেডিয়ামে সকাল ৯টা থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতায় চার জেলা থেকে ৮২জন সুযোগ পান। এদের মধ্য থেকে প্রাথমিকভাবে ২৮জনকে বাছাই করেন ওয়াকার ইউনুস। এই ২৮জন থেকে আবারও বাছাই করে সেরা ১০জনের নাম ঘোষণা করা হয়।

সিলেট বিভাগের চার জেলা সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জে বাছাই কার্যক্রম পরিচালনা করেন সিলেট সিক্সার্সের কোচিং স্টাফরা।

গত ২০ অক্টোবর শুক্রবার সিলেট ও মৌলভীবাজারে এবং ২১ অক্টোবর শনিবার সুনামগঞ্জ ও হবিগঞ্জে অনুষ্টিত হয় বোলার হান্ট বাছাই। সিলেটে থেকে ৫০জন, মৌলভীবাজার থেকে ১৫ জন, হবিগঞ্জ থেকে ১১জন এবং সুনামগঞ্জ থেকে ৬ জনকে প্রাথমিকভাবে বাছাই করা হয়।

syl

ওয়াকার ইউনিস বাছাইকৃত এসব বোলারের উদ্দেশ্যে বক্তব্য দিতে গিয়ে বলেন, ‘তোমাদের ভেতরে অনেক প্রতিভা রয়েছে। সবাইকে অনেক পরিশ্রম করতে হবে। যাতে আগামীতে ফিউচার সিক্সার্সের হয়ে টিমের কাজ করতে পারো। সিলেট টিমের চেয়ারম্যানকে ধন্যবাদ জানাই, এ রকমের উদ্যোগ নেওয়ার জন্য। এই বোলারদের ঠিকমতো গড়ে তুলতে পারলে তারা ভবিষ্যতে সিলেট সিক্সার্সসহ বাংলাদেশ দলেরও উপকারে আসবে।’

সন্ধ্যায় সিলেট সিক্সার্সের নতুন জার্সি উন্মোচন করা হয় জমকালো আয়োজনের মধ্য দিয়ে। অনুষ্ঠানে সিলেট সিক্সার্সের চেয়ারম্যান সাহেদ মুহিত, সিইও ইয়াসির উবাইদ, সিলেট সিক্সার্সের পরিচালক বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট সিক্সার্সের পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহী উদ্দিন আহমদ সেলিম উপস্থিত ছিলেন।

সেরা দশ বোলার হলেন- স্পিনার নাঈম আহমদ, ইশাক আলী ও নাঈম হোসাইন সাকিব এবং পেসার অভি, সফর, রুহল, তোফায়েল, জয়নুল, সাইফুল এবং সুলতান। এ দশজন সিলেট সিক্সার্সের দলের সাথে সিলেটও ঢাকায় থাকা-খাওয়াসহ সবধরনের সুযোগ-সুবিধা পাবেন।

ছামির মাহমুদ/আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।