ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন কোহলি-আনুশকা!

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২৪ অক্টোবর ২০১৭

আসল প্রেম তো এমনই! মান-অভিমান, ছাড়াছাড়ি; কত খবরই রটল। কিন্তু বিরাট কোহলি আর আনুশকা শর্মার সম্পর্কটা দাঁড়িয়ে রইল শেষ পরিণতির অপেক্ষায়। সম্পর্কের শেষ পরিণতি তো বিয়েই! সামনের ডিসেম্বরেই নাকি এই শুভকাজটি সেরে ফেলতে যাচ্ছেন তারকা যুগল।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার পরিণয়টা অনেক দিনের, প্রায় দুই বছর। এর মধ্যে অনেকবারই তাদের মধ্যে মান-অভিমানের খবর বেরিয়েছে, একবার তো ব্রেকঅাপের অবস্থাও হয়ে গিয়েছিল। কিন্তু পরে তারা দুজনই উপলব্ধি করলেন, একজন আরেকজনকে ছাড়া থাকতে পারেন না।

সর্বশেষ শ্রীলংকা সফরে লোকচক্ষুর অগোচরেই কোহলি-আনুশকার ডেটিং চলেছে। পরিণয়টা যে বিয়ের দিকে এগুচ্ছে, সেটা বোঝা যাচ্ছিল অনেক দিন ধরেই। আগামী ডিসেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে একটি টেস্ট ও সীমিত ওভারের সিরিজে ‘ব্যক্তিগত কারণ' দেখিয়ে ছুটি চেয়েছেন কোহলি। 'দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস'-এর খবর, এই সময়টায়ই নাকি আনুশকার সঙ্গে বিয়ের কাজটা সেরে ফেলতে যাচ্ছেন ভারতীয় অধিনায়ক।

তবে বিয়ে করলেও বিবাহ-পরবর্তী সুন্দরতম সময়টুকু খুব বেশি সময় উপভোগ করার ফুসরত মিলবে না এই যুগলের। ডিসেম্বরের শেষ সপ্তাহেই যে কঠিন দক্ষিণ আফ্রিকা সফর আছে ভারতীয় দলের!

এমএমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।