শ্রীলংকার গুনাথিলাকার সাজা তিন ম্যাচ কমলো

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১:৫১ পিএম, ১৭ অক্টোবর ২০১৭

শুরুতে সাদা বলের ছয় ম্যাচে নিষেধাজ্ঞা পেয়েছিলেন। সাজা পুনর্বিবেচনার আবেদনে তিনটি ম্যাচ কমেছে লংকান ব্যাটসম্যান দানুষ্কা গুনাথিলাকার। সোমবার কলম্বোতে এক বৈঠক শেষে শ্রীলংকার ক্রিকেট নির্বাহী কমিটি জানিয়েছে এই শাস্তির কমার বিষয়টি।

তবে তারা শর্তও জুড়ে দিয়েছে, আগামী এক বছরের মধ্যে পুণরায় শৃঙ্খলাভঙ্গ করলে তিন ম্যাচের এই বকেয়া শাস্তি চেপে যাবে আবার। আর তিন ম্যাচের নিষেধাজ্ঞা কমলেও চুক্তির বার্ষিক ফি থেকে ২০ ভাগ জরিমানা দিতে হবে গুনাথিলাকাকে।

চলতি মাসের শুরুতে এই নিষেধাজ্ঞা দেয়া হয় গুনাথিলাকার উপর। দোষ হলো, দলীয় শৃঙ্খলাভঙ্গ। ভারতের বিপক্ষে হোম সিরিজ চলার সময় ট্রেনিং সেশন মিস, সতীর্থদের সঙ্গে খারাপ আচরণসহ নানা অভিযোগ ছিল এই ব্যাটসম্যানের বিরুদ্ধে।

গুনাথিলাকার বিরুদ্ধে এই অভিযোগগুলো তুলেন শ্রীলংকা ক্রিকেটের ম্যানেজার আসাঙ্কা গুরুসিংহে। এরপর সেটা পাঠানো হয় বোর্ডের প্রধান নির্বাহী আসলেভ ডি সিলভার কাছে।

চলতি বছরে শ্রীলংকার হয়ে দারুণ ছন্দে আছেন গুনাথিলাকা। এ বছর ওয়ানডেতে তিনি রান করছেন ৪২.৪১ গড়ে।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।