প্লেসিস-ভিলিয়ার্সদের নিয়ে প্রোটিয়া টি২০ দল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:৩৭ পিএম, ১৭ অক্টোবর ২০১৭

ওয়েন পারলেন ছিটকে গেছেন ইনজুরিতে। ডেল স্টেইন, ভেরনন ফিলেন্ডার আর মরনে মরকেল তো নেই আগে থেকেই। তবে বোলিং আক্রমণে অভিজ্ঞতার ঘাটতি থাকলেও বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য শক্তিশালী ব্যাটিং নিয়ে দল সাজিয়েছে দক্ষিণ আফ্রিকা। অধিনায়ক হিসেবে ফাফ ডু প্লেসিস ফিরেছেন, সঙ্গে থাকছেন এবি ডি ভিলিয়ার্স, হাশিম আমলা আর জেপি ডুমিনিরা।

পারলেনের বদলে দলে ঢুকেছেন অলরাউন্ডার উইয়ান মালডার। নতুন মুখ হিসেবে জায়গা পেয়েছেন ডলফিন অলরাউন্ডার রুবি ফ্রাইলিংক।

বাংলাদেশের বিপক্ষে টেস্ট আর ওয়ানডে সিরিজে থাকলেও টি-টোয়েন্টি সিরিজে বিশ্রামে থাকবেন কাগিসো রাবাদা আর ইমরান তাহির। আসন্ন সিরিজের দলে বিবেচিত হননি ক্রিস মরিস আর লাঙ্গি এনগিডি। এনগিডির জায়গা হয়নি, মরিস যুদ্ধ করছেন চোটের সঙ্গে।

দক্ষিণ আফ্রিকার টি২০ দল : ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, ফারহান বেহারদিন, কুইন্টন ডি কক, এবি ডি ভিলিয়ার্স, জেপি ডুমিনি, রুবি ফ্রাইলিংক, ব্যুরেন হেনড্রিকস, ডেভিড মিলার, ম্যাঙ্গালিসো মোসেলে, ডেন প্যাটারসন, অ্যারন ফ্যাঙ্গিসো, আন্দিলো ফেহলুকাও এবং তাবিরেজ শামসি।

এমএমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।