অ্যাশেজের আগে ওয়ার্নারের রণ-হুংকার

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:০৮ এএম, ১৬ অক্টোবর ২০১৭

কোনো কথা হবে না, শুধু যুদ্ধ। ইংল্যান্ডের বিপক্ষে মর্যাদার লড়াই ‘অ্যাশেজ’ শুরুর আগেই যুদ্ধের উত্তাপ ছড়াতে শুরু করেছেন ডেভিড ওয়ার্নার। বরাবরের মতই প্রতিপক্ষকে কথা দিয়ে কাবু করার ছক কাটছেন অস্ট্রেলিয়ান ওপেনার। তিনি জানিয়েছেন, জয়ের জন্য প্রতিপক্ষকে ঘৃণার চোখে দেখতেও কার্পণ্য করবেন না।

২০১৩-১৪ মৌসুমে ঘরের মাঠের অ্যাশেজে এই কথা দিয়েই ইংল্যান্ডকে অনেকটা কাবু করে ফেলেছিল অস্ট্রেলিয়া। সিরিজটা তারা জিতেছিল ৫-০তে। এবারের ইংলিশ দল অবশ্য আছে দুর্দান্ত ছন্দে। যুদ্ধ যুদ্ধ ভাবটা তাই আগেই ছড়িয়ে দিতে চাইছেন ওয়ার্নার। অজি ওপেনার বলেছেন, ‘যখন আপনি মাঠে নামবেন, তখন কিন্তু এটা যুদ্ধই। আপনি চাইবেন, এই লড়াইটা নিজের দিকে টানতে।’

জয়ের জন্য প্রতিপক্ষের চোখে চোখ রেখে কথা বলবেন, প্রয়োজনে তাদের ঘৃণার চোখেও দেখবেন; আগেভাগেই সেটা জানিয়ে রাখলেন ওয়ার্নার। বাঁহাতি এই ব্যাটসম্যান বলেছেন, ‘আমি সব সময় প্রতিপক্ষের চোখে চোখ রাখতে চেষ্টা করি। চেষ্টা করি, কিভাবে তাদের অপছন্দ করা যায়; কিভাবে তাদের উপর চড়ে বসা যায়। প্রতিপক্ষকে কাবু করতে হলে আপনার মধ্যে এই তেজটা থাকা জরুরী।’

ওয়ার্নারের এই রণ-হুংকারই বলে দিচ্ছে অ্যাশেজ সিরিজটা কত জমজমাট হবে। অস্ট্রেলিয়া আর ইংল্যান্ডের ঐতিহাসিক লড়াইটা যে সব সময় জমজমাটই হয়!

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।