টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৩৭ এএম, ১৫ অক্টোবর ২০১৭

দুই ম্যাচের টেস্ট সিরিজে ব্যর্থতার পর ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিক দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি মুর্তজা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২ টায়।

কিম্বার্লিতে টস জিতে ব্যাটিং নেয়া বাংলাদেশের দলে নেই ইনজুরি আক্রান্ত তামিম এবং মোস্তাফিজ। তামিমের দীর্ঘদিনের ওপেনিং সহোযোগী সৌম্য সরকারও নেই একাদশে।

চোটের কারণে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি তামিম ইকবাল। ধারণা করা হচ্ছিল, সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে দেখা যাবে দেশ সেরা এই ওপেনারকে। তবে ইনজুরি থেকে পুরোপুরি সুস্থ না হওয়ায় প্রথম ওয়ানডেতে খেলতে পারছেন না তামিম ইকবাল। এদিকে অনুশীলনে পা মচকে যাওয়ায় প্রথম ওয়ানডে খেলা হচ্ছে না টাইগারদের বোলিং আক্রমণের মূল অস্ত্র মোস্তাফিজুর রহমানের।

বাংলাদেশ একাদশ:
ইমরুল কায়েস, লিটন দাস, মুশফিকুর রহীম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, নাসির হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মাশরাফি বিন মুর্তজা, তাসকিন আহমেদ, রুবেল হোসেন।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।