ঢাকা ডায়নামাইটসে যোগ দিলেন পোলার্ড

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৬:৫৬ এএম, ১৫ অক্টোবর ২০১৭

দক্ষিণ আফ্রিকায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগের কারণে বিপিএলে খেলতে প্রথমে অনীহা প্রকাশ করেছিল ক্যারিবিয়ান তারকা কাইরন পোলার্ড। তবে নানা জটিলতায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগ এক বছরের জন্য স্থগিত হওয়ায় বিপিএলের বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসে যোগ দিয়েছেন এই তারকা।

এদিকে পোলার্ডকে পুরো বিপিএলের জন্য পেয়েছে ঢাকা। আর বিপিএলের সবগুলো ম্যাচ খেললে টি-টোয়েন্টি ক্রিকেটে ৪০০ ম্যাচ খেলার রেকর্ড স্পর্শ করবেন পোলার্ড। এর আগে বিপিএলের প্রথম দুই আসরে ঢাকা গ্ল্যাডিয়েটরসের হয়ে খেলেছিলেন পোলার্ড।

বিপিএলের শিরোপা ধরে রাখার মিশনে ভালভাবেই দল গোছাচ্ছে দলটি। কাইরন পোলার্ড বাদেও কুমার সাঙ্গাকারা, শেন ওয়াটসন, শহীদ আফ্রিদি, মোহাম্মদ আমির, কেভিন লুইস, কেভিন কুপারদের মত বিদেশি তারকাদের দলে টেনেছে দলটি।

আর দেশি ক্রিকেটারদের মধ্যে রয়েছে সাকিব আল হাসান, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ শহীদ, মেহেদী মারুফ, আবু হায়দার রনি, জহুরুল ইসলাম, নাদীফ চৌধুরী, সাকলাইন সজীবরা।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।