বৃষ্টি বিঘ্নিত দিনে ঢাকা-বরিশালের ড্র

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:১২ পিএম, ০৯ অক্টোবর ২০১৭

জাতীয় ক্রিকেট লিগের চতুর্থ রাউন্ডে খুলনায় বৃষ্টিতে ভেসে গিয়েছে ম্যাচের শেষ দিন। ফলে ঢাকা-বরিশালের ম্যাচের শেষ হয়েছে সমতার মধ্য দিয়ে।

প্রথম দু’দিন খেলা হলেও শেষ দু’দিন বৃষ্টির বাগড়ায় ম্যাচের ভাগ্য ড্রয়ে সমাপ্ত হয়। তৃতীয় দিনও খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে ব্যাট-বলের লড়াই হয়েছিল।

কিন্তু চতুর্থ দিনের শুরু থেকেই বৃষ্টি। একটি বলও গড়াতে পারেনি মাঠে এদিন। প্রথম সেশন পরিত্যক্ত হওয়ার পর দুপুর ১টা ৫০ মিনিটে দুই দলকে পয়েন্ট ভাগ করে দেন ম্যাচ রেফারি। ম্যাচ সেরা হয়েছেন বরিশাল বিভাগের মোহাম্মদ নুরুজ্জামান। বল হাতে ১ উইকেট ও ব্যাট হাতে ৬৮ রান করেছেন তিনি।

টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ঢাকা বিভাগ প্রথম ইনিংসে করেছিল ২৫০ রান। জবাবে বরিশাল বিভাগ গুটিয়ে যায় ২৯৯ রানে। ৪৯ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করে ৩ উইকেটে ১১০ রান তুলে মোহাম্মদ শরীফের দল। রকিবুল হাসান ৩৯ ও শুভাগত হোম ৫ রানে অপরাজিত ছিলেন।

প্রসঙ্গতঃ কক্সবাজারে দুই দলের প্রথম রাউন্ডের ম্যাচটিও বৃষ্টির কারণে ড্র হয়েছিল।

এমএএন/আইএইচএস/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।