২১৮ রানেই গুটিয়ে গেল খুলনা

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ০৭ অক্টোবর ২০১৭

জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় দিনেও রাজশাহীতে বৃষ্টি হানা দেয়। দুপুরে বৃষ্টি হওয়ায় আজ (শনিবার) এই মাঠে ৩৫.৪ ওভার খেলা হয়। তাতে দুইদিনে ৫৮.৪ ওভার ব্যাট করে সবকটি উইকেট হারিয়ে ২১৮ রান সংগ্রহ করেছে। আগামীকাল (রবিবার) তৃতীয় দিনে রংপুর বিভাগ তাদের প্রথম ইনিংসে ব্যাট করতে নামবে।

চতুর্থ রাউন্ডে রংপুর বিভাগের মুখোমুখি হয়েছে খুলনা বিভাগ। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে খুলনা বিভাগ প্রথমে ব্যাট করতে নামে। বৃষ্টির কারণে প্রথম দিন মাত্র ২২.২ ওভার খেলা হয়।

খুলনার ১০টি উইকেটের ৮টি রংপুরের আরিফুল হক ও সোহরাওয়ার্দী শুভ ভাগাভাগি করে নিয়েছেন। বাকি দুটি উইকেট নিয়েছেন তানভীর হায়দার।

ব্যাট হাতে খুলনার হয়ে হাফ সেঞ্চুরির দেখা পেয়েছেন এনামুল হক বিজয় ও নাহিদুল ইসলাম। বিজয় ৯৮ বলে ৯ চার ও ১ ছক্কায় ৬১ রান করেন। অন্যদিকে নাহিদুল ৬০ বল খেলে ৫টি চার ও ১টি ছক্কায় ৫১ রান করেন। ২৭টি রান আসে উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ মিথুনের ব্যাট থেকে। ২০ রান করেন জিয়াউর রহমান।

খুলনা বিভাগ তাদের প্রথম সাক্ষাতে রংপুরের সঙ্গে ড্র করেছিল। দ্বিতীয় সাক্ষাতেও ড্রয়ের মঞ্চ তৈরি করে দিয়েছে বৃষ্টি। নাটকীয় কিছু না ঘটলে এই ম্যাচের ভাগ্যে ড্র ভিন্ন অন্য কিছু নেই হয়তো।

এমএএন/এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।