ভালো কিছু করার আশা সাইফউদ্দিনের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:০১ পিএম, ০৫ অক্টোবর ২০১৭

স্পিন বোলিং অলরাউন্ডার পাওয়া যাচ্ছে হরহামেশাই। সাকিব আল হাসানের মতো বিশ্বসেরা স্পিন বোলিং অলরাউন্ডারও জন্ম দিয়েছে বাংলাদেশ। তবে অনেক দিন ধরেই হাহাকার একটা জায়গা নিয়ে। ভালো মানের পেস বোলিং অলরাউন্ডার নেই। টাইগার দলের দীর্ঘদিনের এ আক্ষেপ ঘুচাতে পারেন মোহাম্মদ সাইফউদ্দিন। ডান হাতি এই পেসারের মধ্যে যে দেখা যাচ্ছে অমিত সম্ভাবনা!

সাইফউদ্দিনের এই অমিত সম্ভাবনাকে কাজে লাগিয়ে তাকে সম্পদ বানানোর চেষ্টা করে যাচ্ছেন বাংলাদেশ দলের নির্বাচকরাও। চলতি বছরের এপ্রিলে শ্রীলঙ্কার বিপক্ষে টি২০ অভিষেক হয়েছে এই অলরাউন্ডারের। অভিষেকের ছয় মাস না হতেই এবার ওয়ানডে দলেও জায়গা করে নিলেন তিনি, সেটাও আবার কঠিন দক্ষিণ আফ্রিকা সফরে।

এর আগে বয়সভিত্তিক দলের হয়ে দক্ষিণ আফ্রিকা সফর করেছেন সাইফউদ্দিন। এইচপির হয়ে খেলেছেন ইংল্যান্ড-অস্ট্রেলিয়াতেও। বিরূপ কন্ডিশনে খেলার সে অভিজ্ঞতাকেই এবার কাজে লাগাতে চান তিনি।

২০ বছর বয়সী প্রতিভাবান এই অলরাউন্ডার বলেন, 'দক্ষিণ আফ্রিকার মতো শক্তিশালী দলের সঙ্গে খেলাটা সব সময়ই চ্যালেঞ্জিং। এ চ্যালেঞ্জ নিতে আমি তৈরি। চার-পাঁচ মাস খেলার মধ্যে আছি। এইচপির হয়ে অস্ট্রেলিয়া-ইংল্যান্ড সফরে গেছি। ওই সব কন্ডিশনে যে অভিজ্ঞতা অর্জন করেছি, চেষ্টা করব সেটা দক্ষিণ আফ্রিকায় কাজে লাগাতে। আশা করি ভালো কিছু হবে।'

এমএমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।