'এ' দলে স্থান পেয়েছেন রাব্বি-লিখন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪২ পিএম, ০৪ অক্টোবর ২০১৭

প্রায় দুই বছর পর বাংলাদেশ 'এ' দল গঠিত হল। আর সেই দলে স্থান পেয়েছেন পেসার কামরুল ইসলাম রাব্বি, জুবায়ের হোসেন লিখনের মত তরুণরা। মূলত আগামী ১১ তারিখ থেকে শুরু হওয়া আয়ারল্যান্ড 'এ' দলের বিপক্ষে চার দিনের টেস্টের জন্যই এই দল গঠন করা হয়েছে।

যদিও 'এ' দল না থাকলেও হাই পারফরম্যান্স (এইচপি) দলই সেই জায়গাটা পূরণ করেছিল। ফলে অধিনায়ক হিসেবে দেখা যাবে এইচপির অধিনায়ক নাজমুল হোসেন শান্তকেই।

উইকেট রক্ষক হিসেবে দলে রয়েছেন নুরুল হাসান সোহান। এছাড়াও অনুর্দ্ধ-১৯ দলের অধিনায়ক সাইফ হাসানও রয়েছেন ঘোষিত দলে।

দলের ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করবেন হাবিবুল বাশার সুমন। আগামীকাল (বৃহস্পতিবার) থেকে শুরু করে শনিবার পর্যন্ত কয়েক ধাপে ঢাকায় আসবে আয়ারল্যান্ড 'এ' দল।

১১ থেকে ১৪ তারিখ পর্যন্ত সিলেট স্টেডিয়ামে তারা একটি চার দিনের ম্যাচ খেলবে। এরপর ১৭, ১৯, ২১, ২৪ ও ২৬ তারিখ পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে।

বাংলাদেশ 'এ' দল
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সাইফ হাসান, সাদমান ইসলাম, আল-আমিন জুনিয়র, জাকির হাসান, ইয়াসীর আলি রাব্বি, নুরুল হাসান সোহান, সাঞ্জামুল ইসলাম, নাঈম হাসান, এবাদত হোসেন, আবু হায়দার রনি, কামরুল ইসলাম রাব্বি, জোবায়ের হোসেন লিখন।

এমএএন/এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।