ব্লুমফন্টেইন টেস্টে তামিম থাকছেন না

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:০৭ পিএম, ০৪ অক্টোবর ২০১৭

পায়ের চোট নিয়ে শংকা ছিল। শেষপর্যন্ত ব্লুমফন্টেইনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দ্বিতীয় টেস্টের আগে ছিটকেই পড়লেন তামিম ইকবাল। এতে করে চার বছর সাকিব-তামিমকে ছাড়া টেস্ট খেলতে নামতে হবে বাংলাদেশকে।

পচেফস্ট্রমে সিরিজের প্রথম টেস্টে ৩৩৩ রানের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়ানোর জন্য যখন প্রস্তুতি নিচ্ছে মুশফিকুর রহিমের দল, তখনই শুনতে হলো এই দুঃসংবাদ।

দক্ষিণ আফ্রিকা সফরে আমন্ত্রিত একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচেই বাঁ পায়ের পেশিতে টান পড়ে তামিম ইকবালের। এ চোট নিয়েও প্রথম টেস্টে মাঠে নেমেছিলেন দেশসেরা এই ওপেনার। তবে ম্যাচে ফিল্ডিং করার সময় আবার সেখানেই ব্যথা পান এই বাঁ-হাতি উদ্বোধনী ব্যাটসম্যান।

ম্যাচ শেষে পচেফস্ট্রমে স্থানীয় ডাক্তার দেখানো হয় তামিমকে। ডাক্তার বলেন, এ রকম চোটের ক্ষেত্রে চার সপ্তাহের বিশ্রামের কথা। সে ক্ষেত্রে দ্বিতীয় টেস্ট তো বটেই ওয়ানডে সিরিজও খেলতে পারবেন না তামিম ইকবাল। তবে বাংলাদেশ দলের ফিজিওর সঙ্গে কথা বলার পর টিম ম্যানেজমেন্ট মনে করছে, ১০ থেকে ১২ দিন ভালোমত বিশ্রাম নিলে হয়তো ওয়ানডে সিরিজটা তামিম খেলতে পারবেন।

এমএমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।