পর্নতারকাকে পেটালেন শেন ওয়ার্ন

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৮:২৭ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৭

নারী কেলেঙ্কারি নিয়ে বিতর্ক শেন ওয়ার্নের জীবনে নতুন কিছু নয়। এবার এই তারকা বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছেন ভ্যালেরি ফক্স (৩০) নামের এক নারী পর্নো তারকা। যুক্তরাজ্যের লন্ডন শহরের একটি নৈশক্লাবে তাঁকে পেটানো হয় বলে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অভিযোগ করেছেন তিনি। এছাড়া ভ্যালেরি ফক্স নামে ওই নারী পুলিশেও অভিযোগ জানিয়েছেন।

৩০ বছর বয়সী ভ্যালেরির অভিযোগ, শুক্রবার রাতে লন্ডনের মেফেয়ারের জমকালো ‘লু লু’ বারে তার উপর চড়াও হন শেন ওয়ার্ন। এক পর্যায়ে তার মুখে ঘুষি মারেন ওই ক্রিকেটার।

এছাড়া নিজের মুখের জখমের ছবি টুইটারে দিয়ে ভ্যালেরি লিখেছেন, “নিজেকে নিয়ে গর্ব? একজন নারীকে আঘাত করার জন্য? নিকৃষ্ট প্রাণী।”

Valerie-Fox

এ বিষয়ে কয়েকজন প্রত্যক্ষদর্শী দ্য সানকে বলেন, তারা ওই পর্নো তারকার সঙ্গে শেন ওয়ার্নের বাকবিতণ্ডা করতে দেখেছিলেন। পরে তাকে মুখ ঢেকে মেঝেতে পড়ে থাকতে দেখা যায়।

এদিকে, ঘটনাস্থলে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা হয়নি।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।