স্টেইনের পর বাংলাদেশের বিপক্ষে নেই ফিল্যান্ডারও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:৫৫ এএম, ১৬ সেপ্টেম্বর ২০১৭

ইনজুরি থেকে ফিরে এখনো ফিট মনে না করায় বাংলাদেশের বিপক্ষে টেস্ট ম্যাচ থেকে নিজেকে সরিয়ে নিয়েছে ডেল স্টেইন। এবার আরেকটি ধাক্কা খেল প্রোটিয়া শিবির। দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে খেলতে পারবেন না আরেক পেসার ভারনন ফিল্যান্ডারও।

আগামী মঙ্গলবার শুরু হতে যাওয়া দক্ষিণ আফ্রিকার ঘরোয়া প্রথম শ্রেণির প্রতিযোগিতার প্রথম রাউন্ডে কেপ কোবরাসের হয়ে খেলার কথা ছিল তার। কিন্তু ইংল্যান্ড সফরে পিঠের চোটে পড়া এই ফাস্ট বোলার এখন আছেন পুনর্বাসনে। তাই সেই ম্যাচ থেকে তাকে সরিয়ে নিয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা (সিএসএ)।

দক্ষিণ আফ্রিকার মেডিক্যাল কমিটির প্রধান শুইব মানজরা বলেন, ‘পিঠের চোট কাটিয়ে ফিল্যান্ডার খুব ভালোভাবে ফিরে আসছে। তবে আমরা তাকে প্রথম ম্যাচ টার্গেট করিনি। আমাদের লক্ষ্য ওকে দ্বিতীয় ম্যাচে মাঠে নামানো।’

স্টেইন-ফিল্যান্ডার না থাকায় স্বাগতিকদের পেস আক্রমণ সাজাতে হবে কাগিসো রাবাদা, মরনে মরকেল ও ডুয়ান অলিভিয়ের অথবা ক্রিস মরিসের একজনকে নিয়ে। আগামী ২২ সেপ্টেম্বর টেস্টের দল ঘোষণা করবে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।