পাকিস্তান সফরে যাবে শ্রীলঙ্কা-ওয়েস্ট ইন্ডিজ

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৪১ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৭

বিশ্ব একাদশের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ দিয়ে দীর্ঘদিন নিষিদ্ধ থাকার পর অবশেষে পাকিস্তানের মাটিতে ফিরেছে আন্তর্জাতিক ক্রিকেট। এই সিরিজ শেষ না হতেই নতুন সুসংবাদ পেল পাকিস্তান সমর্থকরা। চলতি বছরের অক্টোবরে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে পাকিস্তান সফরে যাবে শ্রীলঙ্কা। আর নভেম্বরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে যাবে ওয়েস্ট ইন্ডিজ। পাকিস্তান ক্রিকেট বোর্ড এ কথা নিশ্চিত করেছে।

এ প্রসঙ্গে পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের সঙ্গে আমাদের চুক্তি চূড়ান্ত। লাহোরে তিনটি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলতে তারা নিশ্চয়তা দিয়েছে। ওই সিরিজের সূচি শীঘ্রই প্রকাশ করা হবে।’

উল্লেখ্য, ২০০৯ সালে পাকিস্তানে শ্রীলঙ্কা টিম বাসের ওপর সন্ত্রাসী হামলার পর দীর্ঘদিন ধরে কড়া নিরাপত্তার কথা জানালেও এক জিম্বাবুয়ে ছাড়া বড় কোনো দলকে আকৃষ্ট করতে পারেনি তারা। তবে সম্প্রতি পাকিস্তান সুপার লিগের ফাইনালে সফলতার মধ্য দিয়ে আবারও আন্তর্জাতিক মহলের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।