চলছে পেসারদের বিশেষ ক্যাম্প

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০১:২০ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৭

বলা হয়ে থাকে বাংলাদেশের স্পিন এখন বিশ্বমানের। বাংলাদেশের স্পিনাররা এখন যে কোন সিরিজেই ডোমিনেট করছে। কিন্তু দিন দিন দেশের পেসাররাও উঠে আসছে। সাকিব-মিরাজ-তাইজুলদের সঙ্গে পাল্লা দিয়ে শত্রুর স্ট্যাম্প গুড়িয়ে দিচ্ছে মোস্তাফিজ-রুবেল-তাসকিনরা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড দেশের পেস ডিপার্টমেন্টকে আরও উন্নত করতে হাতে নিয়েছে দুই সপ্তাহের ক্যাম্প। চম্পকা রামানায়েকের তত্বাবধানে গতকাল থেকে শুরু হওয়া ক্যাম্প চলবে পুরো দুই সপ্তাহ।

ক্যাম্প চলার বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন অনূর্ধ্ব-১৯ দলের ফাস্ট বোলার মিশু। মিশু জানায়, 'আমাদের পেসারদের স্কিলের উন্নতির জন্য দুই সপ্তাহের ক্যাম্প চলছে। ক্যাম্পে মোট ১৩ জনে ফাস্ট বোলার রয়েছেন। '

অনূর্ধ্ব-১৯ দলের ৫ জন, এইচপির ৬ জন ও শহীদসহ মোট ১৩ জন রয়েছেন ক্যাম্পে। পেসারদের এই ক্যাম্প চলছে মূলত বিসিবির একাডেমিক মাঠে। এই ক্যাম্পের মূল উদ্দেশ্যোই, পাইপ লাইনে থাকা পেসারদের ফিটনেস ঠিক রাখা এবং তাদের স্কিল উন্নতি করা।

এমএএন/এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।