ব্যাটিং ব্যর্থতার কথা বললেন মুশফিক

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫০ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০১৭

ঢাকা টেস্টে অসাধারণ জয়ের পর পুরো জাতি স্বপ্ন বুনেছিল ২-০ তে সিরিজ জয়ের। কিন্তু চট্টগ্রাম টেস্টে ৭ উইকেটে হেরেছে বাংলাদেশ। আর ম্যাচ শেষে ব্যাটিং ব্যর্থতার জন্যই এই হার বলে মনে করেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীম।

বাংলাদেশ দল প্রথম ইনিংসে করেছিল ৩০৫ রান। দ্বিতীয় ইনিংসে যেন পুরোই বিপর্যস্ত বাংলাদেশ দল ১৫৭ রান তুলতেই অল আউট হয়। অবশ্য এজন্য বড় ক্রেডিট অসি স্পিনার নাথান লিওনের।

তবে টাইগার অধিনায়ক মুশফিক মনে করেন ব্যাটসম্যানদের জন্য বেশ ভালো ছিল উইকেট। তবুও প্রথম ইনিংসে রান কম করার মাশুল দিতে হয়েছে বাংলাদেশকে। প্রথম ইনিংসে কম করে হলেও বাংলাদেশের ৩৫০ রান করা উচিত ছিল বলে মনে করেন এই উইকেটকিপার ব্যাটসম্যান।

তবে ম্যাচটি হারলেও সিরিজ থেকে অনেক কিছু শিখেছেন বলেও দাবি করেন মুশফিক। তার মতে, সবগুলো বিভাগেই কম-বেশি বাংলাদেশ উন্নতি করেছে। সব বিভাগেই ভালো করেছে বাংলাদেশ।

সিরিজে সমতা ফিরলেও অবশেষে বহুল কাঙ্ক্ষিত সিরিজটি হয়েছে তাতেই খুশি দেশের ক্রিকেটপ্রেমীরা। এখন তারা তাকিয়ে আছে সামনের দক্ষিণ আফ্রিকা সিরিজের দিকে। কী করেন টাইগাররা দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

এমএএন/এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।