সতীর্থদের সঙ্গে মোস্তাফিজের জন্মদিন উদযাপন

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০১৭

আজ ছিল কাটার মাস্টার মোস্তাফিজের ২২তম জন্মদিন। দিনটিকে স্মরণীয়ই করে রাখলেন ‘দ্য ফিজ’। আজ নিয়েছেন দুটি উইকেট। মোট তিনটি। জন্মদিনের শুভেচ্ছা পেয়েছেন আজ যে দুজনকে আউট করেছেন, তাদের একজন ওয়ার্নারের কাছ থেকেও। দিন শেষে মোস্তাফিজের জন্মদিন উদযাপন করেছেন তার ক্রিকেট সতীর্থরাও।

মোস্তাফিজ তার টুইটার এবং ফেসবুক পেজে তিনটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে তিনি কেক কাটছেন। পাশে উপস্থিত নাসির, সৌম্য, তাসকিন, মুশফিক ও মুমিনুল। তাসকিনকে দেখা যায় ছবি তোলায় মনোযোগী। কেকটি সম্ভবত শেষ দিকে কেনা হয়েছিল। কেকের সাইজ দেখেই মনে হচ্ছে, শেষ মুহূর্তে কেনা হয়েছিল সেটি।

ছবি তিনটি পোস্ট করে সতীর্থদের ধন্যবাদ জানিয়েছেন মোস্তাফিজ এবং কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন। পাশাপাশি সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি।

আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছেন খুব বেশি দিন হয়নি মোস্তাফিজ। তবে এরই মধ্যে নিজের জাত ঠিকই চিনিয়েছেন বাংলাদেশের এই বিস্ময় বালক। বিশ্বের সব ব্যাটসম্যানই তার বল খেলেন অতি সাবধানে। কাটার-স্লোয়ার-ইয়র্কারের সংমিশ্রণে এমন অস্ত্র নিয়ে হাজির হন মাঠে, যা নিয়ে আগে থেকে গবেষণা করতে হয় প্রতিপক্ষ দলকে।

এমএএন/আইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।