বৃষ্টি শেষে তৃতীয় দিনের খেলা শুরু

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৭ এএম, ০৬ সেপ্টেম্বর ২০১৭

সাগরিকার সকালটা ছিল রৌদ্র ঝলমলে। কিন্তু হঠাৎ করেই চট্টগ্রামের আবহাওয়ার আচরণ বদলে যায়। শুরু হয় মুষলধারে বৃষ্টি। ফলে বৃষ্টির কারণে ভেসে গেছে তৃতীয় দিনের প্রথম সেশনের খেলা। তবে সুখবর কিছুক্ষণ আগে দুপুর সোয়া একটায় তৃতীয় দিনের খেলা শুরু হয়েছে।

তৃতীয় দিনের জন্য ব্যাটিং করতে উইকেটে এসেছেন দুই অসি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার (৯২) ও হ্যান্ডসকম্ব (৭৮)। অস্ট্রেলিয়া দল ২ উইকেটের বিনিময়ে ২২৫ রান নিয়ে তৃতীয় দিনের মত খেলে শুরু করে। মজার বিষয়ে দুই ব্যাটসম্যানকে মাঠে হেলমেট ছাড়া ক্যাপ পরেই ঢুকতে দেখা যায়। তার মানে তারা মানসীকভাবে আগে থেকেই বাংলাদেশের স্পিন ঠেকানোর প্রস্তুতি নিয়েই ঢুকেছেন। বাংলাদেশের হয়ে বোলিং শুরু করেন সাকিব আল হাসান। বাংলাদেশের ভালো কিছু করতে হলে এই জুটি ভাঙতে হবে। দুইজনই সেঞ্চুরির দিকে এগিয়ে যাচ্ছেন। এই জুটির সংগ্রহ ১৪২ রান।

এর আগে টস জিতে আগে ব্যাট করে বাংলাদেশের সংগ্রহ ৩০৫ রান। ফলে অস্ট্রেলিয়া বাংলাদেশ থেকে ৬৫ রানে পিছিয়ে। বাংলাদেশের পক্ষে মোস্তাফিজ ও তাইজুল একটি করে উইকেট নিয়েছেন।

এমএএন/এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।