লিওনই ফেরালেন মুশফিককে

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৭ এএম, ০৫ সেপ্টেম্বর ২০১৭

চট্টগ্রাম টেস্টের দ্বিতীয় দিনটি বেশ ভালোভাবেই সামলাচ্ছিলেন মুশফিক ও নাসির হোসেন। তবে দিনের অষ্টম ওভারে ন্যাথান লিওনের বলে সরাসরি বোল্ড হয়ে সাজঘরে ফিরেছেন টেস্ট দলপতি। মুশফিকের আউটের পর ক্রিজে নতুন ব্যাটসম্যান হিসেবে এসেছেন মেহেদী হাসান মিরাজ। এই রিপোর্ট লেখা পর্যন্ত বাংলাদেশের দলীয় সংগ্রহ ৭ উইকেট হারিয়ে ২৮০ রান।

মুশফিক ও নাসির প্রথমদিন শেষ করেছিল ২৫৩ রানে। তারপর সকালটা বেশ দেখে শুনেই খেলছিলেন। লিওন দিনের অষ্টম ওভারের দ্বিতীয় বলেই পরাস্ত করেন মুশফিককে। একটু ভেতরে ঢোকা বল সামনে পা বাড়িয়ে ডিফেন্স করেছিলেন অধিনায়ক। ঠিক মতো পারেননি, বল তার ব্যাটের কানায় লেগে ড্রপ খেয়ে স্টাম্পে লাগে।

মুশফিকের উইকেট তুলে নিয়ে লিওন এই ইনিংসে ব্যক্তিগত ষষ্ঠ উইকেট তুলে নেন। এই ছয় উইকেটের মধ্যে প্রথম চারটিই তিনি এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন ব্যাটসম্যানদের। আর সাব্বিরকে স্ট্যাম্পিংয়ের ফাঁদে ফেলেন।

এখন সবাই তাকিয়ে গতকাল টেস্টে এক হাজার রান পূর্ণ করা নাসির হোসেন ও মিরাজের দিকে। তারা কতটা এগিয়ে নিতে পারেন বাংলাদেশের ইনিংসটিকে।

এমএএন/এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।