নড়াইলের উন্নয়নে কাজ করবেন মাশরাফি

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক নড়াইল
প্রকাশিত: ১০:২০ এএম, ০৩ সেপ্টেম্বর ২০১৭

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে আগামী ৪ সেপ্টেম্বর ‘রান ফর নড়াইল’ এর পদযাত্রা অনুষ্ঠিত হবে। আর এ উপলক্ষ্যে আজ রোববার শহরের আদালতপুর এলাকায় এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

সংবাদ সম্মেলনে মাশরাফি বলেন, ‘আপনারা সঙ্গে থাকলে জেলার বিভিন্ন উন্নয়নের চেষ্টা করবো। ক্রিকেট, টেবিল টেনিস, ভলিবল এবং চিকিৎসার উন্নয়নসহ শহরে চলাচলরত রিক্সা, ভ্যান, অটোরিক্সা চালকদের বিনামূল্যে পানি পানের ব্যবস্থা ও পরিচ্ছন্ন শহর গড়তে সহযোগিতা করবো।’

আয়োজকরা জানান, নড়াইলের বিভিন্ন উন্নয়নে আগামিকাল সোমবার (৪ সেপ্টেম্বর) রূপগঞ্জ বাঁধাঘাট চত্বর থেকে নড়াইল চৌরাস্তা পর্যন্ত প্রায় তিন কিলোমিটার পদযাত্রায় সকলের সঙ্গে অংশগ্রহণ করবেন মাশরাফি বিন মর্তুজা।

জানা যায়, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে নড়াইলে উন্নত নাগরিক সুবিধা, বিশেষায়িত শিক্ষা ব্যবস্থা, বিভিন্ন স্কুলে নৈতিকতা ও মানবিক শিক্ষার প্রচলন, বেকারত্ব দূর করে কর্মসংস্থান সৃষ্টি করা, সাংস্কৃতিক কর্মকান্ড গতিশীল, খেলাধূলার উন্নয়নে প্রশিক্ষণ, চিত্রা নদীকে ঘিরে পর্যটন এলাকা, শহরকে আইসিটিতে রুপান্তরিত করা এবং বিনোদন বান্ধব শহর করা গড়ে তোলা হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু, নড়াইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মির্জা নজরুল ইসলাম, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক শরফুল আলম লিটু, অ্যাডভোকেট কাজী বসিরুল হকনহ বিভিন্ন শ্রেণিপেশার লোকজন।

হাফিজুল নিলু/এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।