ওয়ার্নারের সেঞ্চুরিতে এগিয়ে যাচ্ছে অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৪ এএম, ৩০ আগস্ট ২০১৭

ব্যক্তিগত ১৪ রানে ক্যাচ তুলে দিয়েছিলেন ওয়ার্নার। তবে তালুবন্দি করতে পারেননি সৌম্য। আর জীবন পেয়ে আর কোন ভুল করেননি। ক্যারিয়ারের ১৯তম সেঞ্চুরি তুলে নিয়েছেন বাঁহাতি এই ওপেনার।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত অস্ট্রেলিয়ার সংগ্রহ ২ উইকেট হারিয়ে ১৪৩ রান। জয়ের জন্য প্রয়োজন আর ১২২ রানের। ওয়ার্নার ১০১ ও স্মিথ ২৯ রান নিয়ে ব্যাট করছেন।

তৃতীয় দিনের মত চতুর্থ দিনের শুরুতেও উইকেটে আছে পাগলাটে ভাব। স্বাভাবিকের চেয়ে বল অনেক বেশি টার্ন করেছে, বল বেশি লাফিয়ে উঠেছে আবার নিচুও হচ্ছে। তবে এরই মধ্যে স্মিথকে নিয়ে গড়েন শতরানের জুটি। আর নিজে তুলে নেন উপমহাদেশে প্রথম সেঞ্চুরি।

এর আগে প্রথম ইনিংসে অস্ট্রেলিয়াকে যেভাবে চেপে ধরেছিল, দ্বিতীয় ইনিংসেও যদি সেভাবে চেপে ধরে বাংলাদেশ। ২৮ রানের মধ্যে ম্যাট রেনশ এবং উসমান খাজাকে ফিরিয়ে দিয়ে সে সম্ভাবনা উজ্জ্বল করেছিলেন মেহেদী হাসান মিরাজ এবং সাকিব আল হাসান।

কিন্তু অস্ট্রেলিয়ার দুই অভিজ্ঞ ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার এবং স্টিভেন স্মিথ অস্ট্রেলিয়াকে আর বিপর্যয়ে পড়তে দিলেন না। বাংলাদেশের স্পিনারদের সব চোখ রাঙানিকে উপেক্ষা করে আজ শেষ বিকেলেই অস্ট্রেলিয়াকে বসিয়ে দিলেন চালকের আসনে। ঢাকা টেস্টের তৃতীয় দিন শেষ হলো তাই ২ উইকেটে ১০৯ রানে।

এমআর/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।