পাইলটের বাবার মৃত্যুতে বিসিবি ও বাফুফের শোক

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ২৭ আগস্ট ২০১৭

ষাট ও সত্তর দশকের মাঠ কাঁপানো ফুটবলার জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলটের বাবা শামসুল আলম মোল্লার মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

ষাটের দশকে শামসুল আলম ঢাকার ফুটবলে প্রথম নিজেকে চিনিয়েছিলেন মোহামেডানের জার্সি গায়ে। ‘৭৬ থেকে ‘৮০ সাল পর্যন্ত খেলেছেন আবাহনীতে। পাকিস্তান যুব দলের হয়ে রাশিয়ার বিপক্ষে একটি ম্যাচ খেলেছিলেন এই স্ট্রাইকার।

রোববার রাজশাহীতে পুকুরে গোসল করতে গিয়ে মারা যান সাবেক এ ফুটবলার। শামসুল আলম মোল্লার মৃত্যুতে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনসহ নির্বাহী কমিটির সব সদস্য, কর্মকর্তা-কর্মচারীরা শোক ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও। পাইলটের বাবা এবং সাবেক ফুটবলার শামসুল আলমের মৃত্যুতে তারা শোক প্রকাশ ও তার পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছে। শোক প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনও (কোয়াব)।

শামসুল আলম মোল্লার মৃত্যুতে আবাহনী লিমিটেডও গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদা প্রকাশ করেছে।

আরআই/আইএইচএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।