বাংলাদেশে আসতে না পেরে হতাশ ম্যাকগিল

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৫৯ এএম, ২৩ আগস্ট ২০১৭

বছর খানেক আগের কথা। বেঁধে দেয়া নির্দিষ্ট সময়ের মধ্যে কাজে যোগ না দেয়ায় স্পিন কোচ রুয়ান কালপাগেকে বরখাস্ত করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর স্পিন কোচের সন্ধানে নামে বিসিবি।

অস্ট্রেলিয়ার সাবেক লেগ স্পিনার স্টুয়ার্ট ম্যাকগিলের সঙ্গে কথা বলেছিল বিসিবি। তাকে পাওয়ার ব্যাপারে অনেকটা নিশ্চিত ছিল বোর্ড! আবার ম্যাকগিলও চেয়েছিলেন বাংলাদেশে আসতে। তবে কবে আসবেন, সেটা নিশ্চিত ছিল না।

বাংলাদেশ দলে এখন স্পিন কোচের খুব প্রয়োজন। তাই ভারতের সাবেক স্পিনার সুনিল যোশিকে উড়িয়ে এনেছে বিসিবি। সাকিব আল হাসান, তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজদের স্পিন টিপস দেবেন এই ভারতীয়। অস্ট্রেলিয়া সিরিজে এ দায়িত্ব পালন করবেন যোশি।

এদিকে বাংলাদেশে আসতে না পেরে হতাশা ঝরছে ম্যাকগিলের কণ্ঠে। টুইটার পেজে ওমর নিজাম নামের এক ক্রিকেট-ভক্তের কমেন্টের জবাবে ম্যাকগিল লিখেছেন, ‘আমিও খুব হতাশ। তোমার (ওমর নিজাম) এই বার্তার জন্য তোমাকে ধন্যবাদ। নিকট ভবিষ্যতে বাংলাদেশে কাজ করার সুযোগ মিলবে বলে আমি আশাবাদী।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।