দু’একদিনের মধ্যে আসছেন যোশী

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৭ এএম, ২২ আগস্ট ২০১৭

প্রথমে ভেঙ্কটপতি রাজু, তারপর স্টুয়ার্ট ম্যাকগিল। ভারত-অস্ট্রেলিয়া, ঘুরে ফিরে আবার সেই ভারত। তবে এবার আর ভেঙ্কটপতি রাজু নয়, 'সুনীল যোশী'। শেষ পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের স্পিন কোচ হয়ে আসছেন ভারতের সাবেক এই স্পিনার।

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ শুরুর আগেই অজি লেগ স্পিনার ম্যাকগিলকে আনার প্রক্রিয়া চলছিল। কিন্তু ম্যাকগিলের কাছ থেকে তেমন ইতিবাচক সারা না পাওয়ায় বিসিবি বিকল্প খোঁজে। সেই পর্যন্ত নতুন বিকল্প হিসেবে পাওয়া গেছে সাবেক ভারতীয় বাঁ-হাতি স্পিনার সুনীল যোশীকে। বিসিবি পরিচালক আকরাম খান জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আকরাম খান জানিয়েছেন, ‘আগামী দু'একদিনের মধ্যে ঢাকা আসছেন যোশী।’

আকরাম আরও জানান, ‘অস্ট্রেলিয়ার সঙ্গে হোম সিরিজকে সামনে রেখেই দ্রুত স্পিন কোচ আনা হচ্ছে।’

উল্লেখ্য, 'ম্যাকগিল নাও আসতে পারেন, বিসিবি তার বিকল্প খুঁজছে' জাগো নিউজে সপ্তাহ খানিক আগেই প্রকাশিত হয়েছিল। ম্যাকগিলকে না পেয়ে বিসিবি অন্য কাউকে স্পিন কোচ নিয়োগের চেষ্টা চালিয়েছে অনেকটা নীরবেই। আর সে কারণেই সুনীল যোশীর কোচ হবার কথা বাংলাদেশের আগে প্রকাশিত হয়েছে ভারতীয় প্রচার মাধ্যমে। তার আলোকে অবশেষে মুখ খুলেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান।

এআরবি/এমআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।