নায়করাজের মৃত্যুতে শোকাহত মুশফিকও

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০২:৫৩ পিএম, ২১ আগস্ট ২০১৭

কিংবদন্তি চলচ্চিত্র নায়করাজ রাজ্জাকের মৃত্যুতে শোকাহত গোটা বাংলাদেশ। অগণিত ভক্ত-সমর্থক রেখে না ফেরার দেশে চলে গেলেন নায়ক রাজ। বিকেলে হঠাৎ তার মৃত্যুর সংবাদ শুনে মুষড়ে পড়েন চলচ্চিত্রপ্রেমীরা।

সেই শোকের আঁচ লেগেছে ক্রীড়াঙ্গনেও। বাংলাদেশ জাতীয় দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহীমও শোক প্রকাশ করেছেন। রাজ্জাকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন তিনি। তার পরিবারের সদস্যদের প্রতি জানিয়েছেন সমবেদনা।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে মুশফিক লিখেছেন, ‘আমাদের দেশের কিংবদন্তি অভিনেতা আব্দুর রাজ্জাক আজ না ফেরার দেশে চলে গেলেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। সর্বশক্তিমান আল্লাহ তাকে জান্নাতবাসী করুন। তার বিদেহী আত্মার শান্তি কামনা করছি। তার পরিবারের প্রতি রইল সমবেদনা।’

প্রসঙ্গত, আজ সোমবার (২১ আগস্ট) সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। গুরুতর অবস্থায় তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানেই তার জীবনের অবসান ঘটে। এমন তথ্যই নিশ্চিত করেছেন চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।