বাংলাদেশে আসার আগে প্রস্তুতি ম্যাচে বড় জয় ওয়ার্নারদের

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:২০ পিএম, ১৬ আগস্ট ২০১৭

বাংলাদেশ সফরের আগে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলেছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। দুই দলে বিভক্ত হয়ে। লড়াইটা হয়েছে স্টিভেন স্মিথ একাদশ বনাম ডেভিড ওয়ার্নার একাদশের মধ্যে। সেই লড়াইয়ে বড় জয় পেয়েছে ওয়ার্নার একাদশ। স্মিথ বাহিনীকে ২১৮ রানে পরাস্ত করেছে তারা।

চট্টগ্রাম ও ঢাকার উইকেটের সঙ্গে মানিয়ে নিতে ডারউইনে প্রস্তুতি নেয় অস্ট্রেলিয়া। সেখানেই অনুষ্ঠিত হয় তিন দিনের প্রস্তুতি ম্যাচটি। ডারউইনে ঝলক দেখিয়েছেন স্পিনাররা। শেষ দিন উইকেট পড়েছে ১৫টি। এর মধ্যে ১১টি উইকেটই নিয়েছেন স্পিনাররা।

অ্যাস্টন আগার পকেটে পুরেছেন ৪ উইকেট। বাংলাদেশ সফরে উপেক্ষিত হল্যান্ড ১ রান দিয়ে ৪ উইকেট লাভ করেছেন। তরুণ স্পিনার অ্যাডাম জাম্পা বল হাতে নিয়েছেন দুটি উইকেট।

প্রথম ইনিংসে ৬ উইকেটে ৩৬০ করা ডেভিড ওয়ার্নার একাদশ ৯ উইকেটে ১৮১ রান তুলে ইনিংস ঘোষণা করে। জবাবে ১৪২ রানে থামে স্মিথ একাদশ। প্রথম ইনিংসে স্মিথ একাদশের সংগ্রহ ছিল ৬ উইকেটে ১৮১।

এনইউ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।