‘বাংলাদেশ সফরে ঘুরে দাঁড়াবে ওয়ার্নার’

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১১:৪৭ এএম, ১১ আগস্ট ২০১৭

সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। তার ব্যাটে বয়ে যায় রানের ফোয়ারা। তবে উপমহাদেশের মাটিতে টেস্টে তার ব্যাটিং গড় খুব একটা ভালো না। গড়টা ৩০.৩৮! অথচ অস্ট্রেলিয়ায় টেস্টে তার ব্যাটিং গড় ৬০.১১।

বোঝাই যাচ্ছে, উপমহাদেশের মাটিতে টেস্টে ব্যাট হাতে নামের প্রতি সুবিচার করতে পারছেন না ওয়ার্নার। এই বাজে ফর্ম কাটিয়ে উঠে নিজেকে মেলে ধরতে সক্ষম হবেন তিনি; এমন বিশ্বাস প্রত্যাশাই অস্ট্রেলিয়া কোচ ড্যারেন লেম্যানের। তিনি জানালেন, বাংলাদেশ সফরে ঘুরে দাঁড়াবেন ওয়ার্নার।

অস্ট্রেলিয়া কোচের ভাষায়, ‘আমি মনে করি, ওয়ার্নার বুঝতে পেরেছে, সে কি পারে আর কি পারে না। আমি আত্মবিশ্বাসী যে উপমহাদেশের মাটিতে ঘুরে দাঁড়াবে সে। দারুণ ফর্মেই আছে।’

‘ভারত সফরে শুরুটা ভালোই ছিল। সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি। বাংলাদেশের বিপক্ষে সিরিজে যদি ভালো সূচনা এনে দিতে পারে, সেটা তার ও দলের জন্যই ভালো হবে। আমি তার ব্যাট থেকে বড় রানের (ইনিংস) অপেক্ষায় রয়েছি (যেমনটা অস্ট্রেলিয়ার মাটিতে করে থাকে)।- যোগ করেন লেম্যান।

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।