শফিউলে ধুঁকছে মুশফিক বাহিনী

ক্রীড়া প্রতিবেদক ক্রীড়া প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৫ এএম, ০৯ আগস্ট ২০১৭
ফাইল ছবি

বৃষ্টির কারণে ম্যাচ বিলম্বে শুরু হলেও টাইগার ক্রিকেটাদের প্রস্তুতি বেশ জমে উঠেছে। শফিউল একাই তুলে নিয়েছেন মুশফিক বাহিনীর তিন উইকেট। একে একে তিনি সাজঘরে ফিরিয়েছেন দুই ওপেনার ইমরুল কায়েস (৫), সৌম্য সরকার (১) ও মাহমুদুল্লাহ রিয়াদকে (০)।

প্রস্তুতি ম্যাচে আজ বল হাতে শফিউল প্রথমেই নেন ইমরুল কায়েসের উইকেট। মাত্র ৫ রান করে উইকেট রক্ষকের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি। এরপর ১ রান করা সৌম্য সরকার তার বলে সেকেন্ড স্লিপে ক্যাচ তুলে দিয়ে মাঠ ছাড়েন। আর অভিজ্ঞ মাহমুদুল্লাহকে সরাসরি বোল্ড করেন এই পেসার।

এরপর মাঠে নামেন অধিনায়ক মুশফিক রহিম। তিনি ৩০ রান করে সঞ্জিত সাহার বলে সাজঘরে ফিরলেও অর্ধশতক হাঁকিয়েছেন নাজমুল হোসেন শান্ত। তবে এরপর বেশি দূর যেতে পারেননি তিনিও। বাঁহাতি স্পিনার সানজামুলের বলে ৫৩ রান করে আউট হন তিনি।

এর আগে, বৃষ্টির জন্য সকালে নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি। দুপুরে লাঞ্চের পর মুশফিক বাহিনী ও তামিম বাহিনী এই দুই ভাগে ভাগ হয়ে মাঠে নামেন টাইগাররা। টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন তামিম।

দুপুর সাড়ে তিনটায় ৫ উইকেটে ১০৯ রান করে চা-বিরতিতে যায় মুশফিক বাহিনী। এ সময় নুরুল হাসান সোহান ১১ এবং সাইদুল ৪ রানে অপরাজিত ছিলেন।

এমএএন/এমএমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।