ফলো অনে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৯:২৫ এএম, ০৫ আগস্ট ২০১৭

ভারতের দেওয়া পাহাড়সম ৬২২ রানের জবাবে নিজেদের মেলে ধরতে পারেনি লঙ্কান খেলোয়াড়রা। অশ্বিন ও জাদেজার বোলিং তোপে মাত্র ১৮২ রানে গুটিয়ে গিয়ে ফলো অনে পড়েছে দিনেশ চান্ডিমালের দল। ভারতের লিড এখনো ৪৩৯ রানের। লঙ্কানদের সামনে অপেক্ষা করছে ইনিংস পরাজয়ের শঙ্কা।

আগের দিন ৫০ রান তুলতেই দুই উইকেট হারানো শ্রীলঙ্কা তৃতীয় দিনের শুরুতেই ফিরে যায় আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান অধিনায়ক চান্ডিমাল ও কুশল মেন্ডিস। দলের বিপর্যয়ে হাল ধরার চেষ্টা করেছিলেন অ্যাঞ্জেলো ম্যাথিউজ আর নিরোশান ডিকভেলা। তবে অশ্বিনের বলে পূজারাকে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ম্যাথিউজ। তার বিদায়ের পর বাকিরা ছিলেন আসা যাওয়ার মিছিলে। তবে একপ্রান্তে পাল্টা আক্রমণ চালিয়ে হাফ সেঞ্চুরি তুলে নেন ডিকভেলা। ব্যক্তিগত ৫১ রানে সাজঘরে ফিরলে লঙ্কান দলের ফলো অন নিশ্চিত হয়ে যায়।

ভারতের পক্ষে অশ্বিন একাই নেন ৫ উইকেট। এছাড়া রবীন্দ্র জাদেজা ও শামি নেন দুটি করে উইকেট। এদিকে ফলো অনে পড়ে ব্যাট করতে নেমে এখন পর্যন্ত ১ উইকেট হারিয়ে ১১৬ রান তুলেছে স্বাগতিক শ্রীলঙ্কা।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।