চাম্পাকার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন ওয়ালশ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:০১ এএম, ২৬ জুলাই ২০১৭

তার সঙ্গে চুক্তি বাতিলের প্রশ্নই আসে না। তিনি আছেন। বহাল তবিয়তে থাকবেনও। তারপরও শ্রীলঙ্কার সাবেক বোলিং কোচ চাম্পাকা রামানায়েকে আসছেন। ভেতরের খবর, এইচপির প্রধান বোলিং কোচ হিসেবেই আনা হচ্ছে এ লঙ্কানকে।

তরুণ ও সম্ভাবনাময় ফাস্ট বোলারদের নিয়েই মূলত কাজ করবেন চাম্পাকা। পাশাপাশি প্রয়োজন পড়লে জাতীয় দলের পেসারদের প্রয়োজনীয় বুদ্বি ও পরামর্শ দেবেন। তিনি থাকার পরও আর এক পেস বোলিং কোচ আসছেন। বিষয়টা কিভাবে নিচ্ছেন কোর্টনি ওয়ালশ? খুব জানতে ইচ্ছে করছে, তাই না?

তাহলে শুনুন, এ ক্যারিবীয় ফাস্ট বোলার বিষয়টিকে খুবই ইতিবাচক দৃষ্টিতে দেখছেন। রামানায়েকের সাথে একত্রে কাজ করতে তার এতটুকু দ্বিধা নেই।

এ লঙ্কান বোলিং কোচকে স্বাগত জানিয়ে ওয়ালশ বলেন, ‘বাংলাদেশের ক্রিকেটের মঙ্গল-কল্যাণ ও উপকারে আসে- এমন যেকোনো কাজ-কর্মকে আমি সমর্থন করি। এখন পর্যন্ত অনুষ্ঠানিকভাবে জানি না। তবে আমি শুনেছি, এমন একজন আসছেন যাকে আমি চিনি। তাকে অবশ্যই আমি স্বাগত জানাই। বাংলাদেশের ক্রিকেটের উন্নয়নে আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করতে পারি।'

এআরবি/এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।