সামিকে দেখে নেয়ার হুমকিতে গ্রেফতার ৩

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১২:১৪ পিএম, ১৮ জুলাই ২০১৭

নিজের গাড়িতে স্ত্রীকে নিয়ে বাসায় ফিরছিলেন মোহাম্মদ সামি। গন্তব্যে পৌঁছলেনও। কিন্তু ঝামেলা তৈরি হয় গাড়ি পার্কিয়ের সময়। কয়েকজন যুবক সামির পথ আটকায়।  

বিশেষ করে সামির গাড়ি ফ্ল্যাটে ঢোকার মুখে আচমকা বাইক আরোহী এক যুবক প্রশ্ন তোলে, গাড়ি ঢোকাতে দেরি হচ্ছে কেন? বাইক থেকে নেমে সামির গাড়ির ডিকিতে চাপড়ও মারে। জানা গেছে, ওই যুবক ছিল মদ্যপ অবস্থায়। 

দুষ্কৃতকারী ওই যুবকদের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন সামি। এক পর্যায়ে ভারত জাতীয় দলের এই পেসারকে দেখে নেয়ার হুমকি দেয়া হয়। সামিকে দেখে নেয়ার হুমকিতে ইতোমধ্যে ৩ যুবককে গ্রেফতার করেছে ভারতীয় পুলিশ।

ঘটনাটি ঘটেছে সামির নিজ শহরেই। সাউথ সিটির কাছেই কাটজুনগরে ১২৮ প্রিন্স গোলাম হোসেন শাহ রোডে। এ রোডের দোতলায়ই সামির ফ্ল্যাট। ধ্রুব মণ্ডল নামে ফ্ল্যাটের কেয়ারটেকারের ওপর চড়াও হয়ে জামার কলার ধরে তাকে মারধর করে দুষ্কৃতকারীরা। দোতলায় সামির ফ্ল্যাটে উঠে বাইরে থেকে দরজায় ধাক্কা দেয় তারা।

এনইউ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।