আমিরের চোখে সেরা কোহলি, কোহলির চোখে আমির

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ১০:২৫ এএম, ১৮ জুলাই ২০১৭

সময়ের সেরা ব্যাটসম্যান কে? আবার সময়ের সেরা বোলারই বা কে? এমন প্রশ্ন উঠে আসছে বারবার। ক্রিকেট ভক্তরা এ নিয়ে কখনো কখনো জড়ান বিতর্কে। তবে একজন বোলারের কাছে আরেকজন ব্যাটসম্যান সেরা কিনা? সেটাও তো ভক্তদের জানার বাসনা থাকে। জানার থাকে উল্টোটাও।

টুইটারে এক প্রশ্নোত্তর পর্বে মোহাম্মদ আমিরকে প্রশ্ন করা হয়, আপনার চোখে সময়ের সেরা ব্যাটসম্যান কে? নিজ দেশের কারো নাম উল্লেখ করেননি আমির। পাকিস্তানি এই তারকা পেসারের চোখে সেরা ব্যাটসম্যান ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

এভাবে অনেক ভক্তই আমিরকে প্রশ্ন করেন সেরা ব্যাটসম্যানের বিষয়ে। প্রতিবারই আমিরের জবাব, তার চোখে কোহলিই সেরা। তবে ইংল্যান্ডের জো রুট, নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন, অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথকেও দারুণ ক্রিকেটার হিসেবে মানছেন আমির। টুইটারে লিখেছেন, ‘তারা (রুট-উইলিয়ামসন-স্মিথ) সবাই ভালো ব্যাটসম্যান, তবে ব্যক্তিগতভাবে আমার চোখে সেরা বিরাট কোহলিই।’

আমিরের প্রশ্নোত্তর পর্বে অংশ নেন কোহলিও। টুইট বার্তায় আমিরকে প্রশংসায় ভাসান ভারত দলপতি। স্পট ফিক্সিংয়ের ইস্যু টেনে আমিরকে খোঁচালেনও। কোহলি লিখেছেন, ‘আমি জানি না যে, পাকিস্তানের ভক্তরা ভারত সম্পর্কে কী বলেন! কিন্তু আমি তোমার (আমির) বোলিংয়ের দারুণ ভক্ত; স্পট ফিক্সিংয়ের পূর্ব থেকে এখন পর্যন্ত।’

এনইউ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।