যে কোনো মূল্যে নাসিরকে চায় রংপুর

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৭:৫১ এএম, ১৩ জুলাই ২০১৭

 

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের শিরোপা জয়ের লক্ষ্যে বেশ আঁট-ঘাট বেধেই মাঠে নেমেছে রংপুর রাইডার্সের নতুন ফ্রাঞ্চাইজি বসুন্ধরা গ্রুপ। ইতিমধ্যেই তারা সানরাইজার্স হায়দরাবাদের অস্ট্রেলিয়ান কোচ টম মুডির সঙ্গে তিন বছরের চুক্তি করে নিয়েছে। 

চুক্তি করেছে ক্রিস গেইল, স্যামুয়েল বদ্রি, থিসারা পেরেরা, চার্লস জনসন, রবি বোপারা থেকে শুরু করে বেশ কিছু বিদেশি নামি-দামি ক্রিকেটারের সঙ্গে। পুরনো ক্রিকেটারদের মধ্যে ধরে রেখেছে আরাফাত সানি এবং রুবেল হোসেনকেও।  

এবার আইকন হিসেবে রংপুর যে কোনো মূল্যে চায় নাসির হোসেনকে। গত আসরে নাসির খেলেছেন চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের হয়ে। ঢাকাকে শিরোপা জেতানোর পথে দারুণ অবদান ছিল নাসির হোসেনের। শুধু তাই নয়, সম্প্রতি শেষ হওয়া ঢাকা প্রিমিয়ার লিগে অসাধারণ পারফরম্যান্স করে শিরোপা জিতিয়েছেন গাজী গ্রুপ ক্রিকেটার্সকে।

এ কারণে আগে থেকেই অনুমিত ছিল, আগামী বিপিএলে দারুণ চাহিদা থাকবে নাসির হোসেনের। ঢাকা ডায়নামাইটস নাসিরকে ছেড়ে দেবে নাকি রাখবে সেটা এখনও নিশ্চিত নয়। তার আগেই রংপুর রাইডার্সের নতুন ফ্রাঞ্চাইজি বসুন্ধরা গ্রুপ নজর দিয়েছে নাসির হোসেনের ওপর। গত বছর রংপুরের আইকন হিসেবে খেলেছিল সৌম্য সরকার। এবার তাকে পরিবর্তন করে নাসিরকে নিতে চায় বলে জানিয়েছেন রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইসতিয়াক সাদেক।

যদি নাসির আইকন ক্রিকেটার হিসেবে তালিকায় না আসেন, তাহলে রংপুর কী করবে? জানতে চাইলে ফ্রাঞ্চাইজিটির প্রধান নির্বাহী বলেন, ‘আমাদের নজর এখন নাসির হোসেনের ওপর। তাকে দলভুক্ত করতে চাই আমরা। এ লক্ষ্যে যে কোনো মূল্যেই হোক তার সঙ্গে আমরা চুক্তি করতে চাই।’

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।