আমরা তো এমন বাংলাদেশেরই স্বপ্ন দেখি: আজহারী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২৪ আগস্ট ২০২৪

ভারত থেকে আসা পানি ও টানা কয়েক দিনের বৃষ্টির কারণে বাংলাদেশের ১২টি জেলায় ব্যাপক বন্যা ও দুর্যোগের সৃষ্টি হয়েছে। এই পরিস্থিতি উত্তরণে ছাত্র ছাত্রীদের ফের প্রশংসা করলেন আলেম মিজানুর রহমান আজহারী।

শনিবার বেলা ১১টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া এক পোস্টে তিনি শিক্ষার্থীদের প্রশংসা করেছেন।

ফেসবুক পোস্টে আজহারী লেখেন, ‘বিকালের ঝালমুড়ি আর ফুচকা যাদের মিস হয় না, বাসে হাফ ভাড়ার জন্য যারা তর্কজুড়ে দেয়— সেই ছাত্র ছাত্রীরা আজ তাদের পুরো মাসের হাত খরচটা অবলীলায় দিয়ে দিচ্ছে টিএসসির ত্রাণ তহবিলে।’

মাশাআল্লাহ! আমরা তো এমন বাংলাদেশেরই স্বপ্ন দেখি।

আরও পড়ুন

এর আগে গত বৃহস্পতিবার এক পোস্টে তিনি লেখেন- ‘উপকূলীয় এলাকায় টানা ভারি বৃষ্টিপাত এবং ভারতের উজানের পানিতে স্মরণকালের ভয়াবহ বন্যার কবলে ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লাসহ দেশের বেশ কিছু অঞ্চল। বন্যাকবলিত এসব এলাকায় সরকারি-বেসরকারি সংস্থাগুলোর পাশাপাশি দেশের আপামর তরুণ সমাজকে এগিয়ে আসার আহ্বান রইল।

সেনাবাহিনীর সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে স্বেচ্ছাসেবক হিসেবে যোগ দিন। মানুষের জন্য নিরাপদ আশ্রয়ের ব্যবস্থা করুন। আসুন, বরাবরের মতো আমরা সবাই মিলে বানভাসী মানুষের পাশে দাঁড়াই।

‘সম্প্রীতির এই বাংলাদেশে বিপদে-আপদে কে হিন্দু, কে বৌদ্ধ, কে খ্রিস্টান সেটা যে আমরা দেখিনা; তা আরও একবার জানান দেওয়ার সময় এটা।’

এএএইচ/এমআরএম/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।