বছরজুড়েই ভেঙেছে তারকাদের সংসার


প্রকাশিত: ১২:১০ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৬

সম্পর্ক ভাঙা-গড়ার খেলায় নিত্যই ডুবে থাকে শোবিজ। আজ এই তারকার বিয়ে তো কাল ওই তারকার ছাড়াছাড়ি! এসব নিয়ে কাঁদা ছোঁড়াছুড়ি তো চলেই। এসব দেখে বিরক্ত দর্শক-ভক্তরাও। তাই কোনো তারকার বিয়ে হলে তারা প্রার্থনা করেন, বিচ্ছেদটা যেন অন্তত শান্তিতে হয়!  

চলতি বছর শোবিজের অনেক জনপ্রিয় তারকার সুখের সংসার ভেঙেছে। আবার অনেকেরই বিচ্ছেদ চূড়ান্ত না হলেও ঝুলে আছে আনুষ্ঠানিকতার অপেক্ষায়। অনেকেই আবার স্বামী-সংসার কিংবা বউ ছেড়ে আলাদা থাকছেন।

সোহানা সাবা-মুরাদ পারভেজ
চলতি বছরের মার্চে অভিনেত্রী সোহানা সাবা ও পরিচালক মুরাদ পারভেজের বিয়ে বিচ্ছেদের ঘটনা ঘটে। বিচ্ছেদ প্রসঙ্গে গণমাধ্যমে সাবা জানান, ব্যক্তিগত জীবনে আমি কী করছি, কী ভাবছি, কোথায় যাচ্ছি, পছন্দ-অপছন্দ এগুলো মানুষকে জানাতে পছন্দ করি না। মূলত তাদের দুজনের মধ্যে বনিবনা না হওয়াতে তাদের এই বিচ্ছেদ হয়।    

তিন্নি
মডেল অভিনেত্রী তিন্নি। গত আগস্টে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তার দ্বিতীয় স্বামী আদনান হুদা সাদের সংসার ছেড়ে দেওয়ার ঘোষণা দেন তিনি। ২০১৪ সালের ১৮ ফেব্রুয়ারি আদনান হুদা সাদের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন এই তারকা। এ বছরের ১৩ আগস্ট সাদের সঙ্গে নিজের বিচ্ছেদের বিষয়টি জানান তিন্নি।

কণ্ঠশিল্পী সালমা
কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা ও সাংসদ শিবলী সাদিকের মধ্যে ডিভোর্স হয় গত ২০ নভেম্বর। ওইদিন রাজধানীর ধানমণ্ডি এলাকার একটি রেস্তোরাঁয় দুই পরিবারের উপস্থিতিতে তালাকের কার্য সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। দিনাজপুরের সংগীত পরিবারের ছেলে শিবলী সাদিক ২০১১ সালে সালমাকে বিয়ে করেন। সংসারজুড়ে আসে একমাত্র কন্যা স্নেহা। রাজধানীর ধানমণ্ডি এলাকায় সালমা ও শিবলী বসবাস করে আসছিলেন। সম্প্রতি সালমার পারিবারিক দ্বন্দ্ব চরমে উঠলে সালমাই শিবলীকে ডিভোর্সের উদ্যোগ নেন।

braverdrink

সারিকা
গত নভেম্বরেই স্বামী মাহিমের সঙ্গে ছাড়াছাড়ি হয় সারিকার। কারণ তার স্বামীর সঙ্গে দীর্ঘদিন ধরেই মনোমালিন্য চলছিল। সারিকার মিডিয়াতে কাজ করা নিয়ে এ মনোমালিন্যের সূত্রপাত। জাগো নিউজকে সারিকা বলেছিলেন, ‘বৈবাহিক কিংবা ঘর ভাঙার বিষয় নিয়ে কিছুই বলতে চাই না। যদি কিছু জানাতে হয় আরো পরে জানাবো। তারপরও সারিকা পড়ে কিছু জানাননি।’ বর্তমানে সারিকা তার সঙ্গে একমাত্র মেয়েকে থাকছেন। নিউমিত মিডিয়াতে কাজ করছেন।

ইবরার টিপু
শোবিজের বিচ্ছেদের মিছিলে বছরের মাঝামাঝিতে যোগ হয় গায়ক-সংগীত পরিচালক ইবরার টিপুর নাম। স্ত্রী ফারজানা মিথিলা তাকে ডিভোর্স দিয়েছিলেন জুন মাসে। টিপুর বিরুদ্ধে পরকীয়া এবং শারীরিক নির্যাতনের অভিযোগ এনে দাম্পত্যের ইতি টানেন মিথিলা। স্বামীর বিরুদ্ধে অভিযোগ এনে মিথিলা বলেছিলেন, ‘বিয়ের পর থেকেই তার পরকীয়া আমি একের পর এক দেখেছি। কিন্তু এখন আমার ছেলে ওহীর বয়স ৮। ওর জন্য সব সহ্য করে গেছি। ভেবেছি ছেলের মধ্যে এর প্রভাব পড়বে। কিন্তু ইবরার থামেনি। একের পর এক মেয়ের সঙ্গে ওর সম্পর্ক চলেছে। এখনও চলছে। এসবে বাধা দিতে গেলে ও আমাকে ডিভোর্সের হুমকি দেয়। মানসিক ও শারীরিক নির্যাতন করে।’

এর আগে নির্যাতনের অভিযোগে রাজধানীর রমনা থানায় শনিবার একটি জিডি করেন মিথিলা। জিডি নং-১৯১১। এ বিষয়ে ইবরার টিপুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এসব অভিযোগ ভিত্তিহীন বলে ব্যস্ততার অজুহাত দেখিয়ে ফোন রেখে দেন। ২০০৪ সালে ইবরার টিপু ও ফারজানা ববি মিথিলার বিয়ে হয়। ওহী ইবরার নামের এই দম্পতির ঘরে ৮ বছরের এক সন্তান আছে।

শ্যামল মাওলা
টিভি নাটকের জনপ্রিয় মুখ শ্যামল মাওলা। তিন বছরের প্রেম পর্ব শেষ করে বিয়ে করলেন নন্দিনীকে। বিয়ের পর পেরিয়ে গেছে আরো তিন বছর। কিন্তু দীর্ঘ এই ছয় বছরের সম্পর্কটাও শেষ পর্যন্ত টিকলো না।   নিজেদের একান্ত ব্যক্তিগত ব্যাপার উল্লেখ করে কারণ হিসেবে কেবল স্ত্রীর সাথে বনিবনা না হওয়াকেই দায়ী করেন তিনি। সবকিছু চুকিয়ে গত জুনে শ্যামল মাওলা তার স্ত্রীকে ডিভোর্স দেন।

অন্যান্য
এছাড়া বছরের শুরুতেই হৈ চৈ পড়ে গিয়েছিলো সংগীত তারকা আরেফিন রুমির সংসার ভাঙনের খবরে। তবে কিছুদিনের মধ্যেই স্ত্রীর সঙ্গে আলোচনা করে সমস্যা মিটিয়ে নেন রুমি। খবর প্রকাশ হয়েছিলো লাক্স তারকা বাঁধনকে ডিভোর্স দিয়েছেন তার স্বামী। কিন্তু বাঁধন জাগো নিউজকে বলেছিলেন, ‘এই খবর সত্যি নয়। অভিমান করে মেয়েকে নিয়ে আলাদা থাকছেন তিনি। তবে বিচ্ছেদ হয়নি। শিগগিরই স্বামীর সঙ্গে বোঝাপড়া হয়ে যাবে।’

মিডিয়ার আরো অনেক অভিনেতা-অভিনেত্রীর সংসারে ফাটল ধরে আছে। যেকোনো সময় বিচ্ছেদের খবর পাওয়া যাবে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।