মারকাজুত তাহফিজে কুরআন প্রতিযোগিতা সোমবার


প্রকাশিত: ০২:৫২ পিএম, ০৮ মে ২০১৬

ঢাকার ঐতিহ্যবাহী মারকাজুত তাহফিজ ফাউন্ডেশন ৫ম বারের মতো দেশব্যাপী হিফজুল কুরআন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও গুণীজন সম্মাননার আয়োজন করা হয়েছে। এ প্রতিযোগিতা আগামীকাল ৯ মে সোমবার সকাল থেকে যাত্রাবাড়ির উত্তর দনিয়ায় অবস্থিত ‘মারকাজুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদরাসায় অনুষ্ঠিত হবে।

যোগ্যতা সম্পন্ন ও মেধাবি হাফেজ ছাত্রদের বাছাইয়ে এ প্রতিযোগিতা অত্যন্ত গুরুত্বপূর্ণ। যা দীর্ঘ ৫ বছর ধরে পরিচালনা করে আসছে মারকাজুত তাহফিজ ফাউন্ডেশনের চেয়ারম্যান হাফেজ কারি নেছার আহমাদ আন-নাছিরি।

এ ফাউন্ডেশনের আওতায় পরিচালিত ‘মারকাজুত তাহফিক ইন্টারন্যাশনাল মাদরাসা’ থেকে ইতিপূর্বে অনেক ছাত্র বিশ্বের বিভিন্ন দেশে অনুষ্ঠিত আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম স্থান অধিকারসহ বিভিন্ন পুরস্কার অর্জন করেছে।

সোমবার সন্ধ্যায় প্রতিযোগিতায় উত্তীর্ণ ছাত্রদের মাঝে পুরস্কার বিতরণ, পাগড়ি প্রদান এবং গুণীজন সম্মাননা প্রদান করা হবে। এ অনুষ্ঠানে দেশবরেণ্য শীর্ষস্থানীয় ওলামায়ে কিরামগণ উপস্থিত থাকবেন।

আল্লাহ তাআলা মুসলিম উম্মাহকে এ ধরনের দ্বীনি কাজে  উৎসাহিত করার তাওফিক দান করুন। আমিন।

এমএমএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।