‘আলোকিত জ্ঞানী ২০১৭’-এর রেজিস্ট্রেশন ৩১ মার্চ পর্যন্ত


প্রকাশিত: ০৫:০৭ এএম, ২৫ মার্চ ২০১৭

পবিত্র রমাজন উপলক্ষ্যে ইফতারের আগে আয়োজিত বাংলাদেশে ইসলামি জ্ঞানের সর্ববৃহৎ রিয়েলিটি শো ‘আলোকিত জ্ঞানী’ ২০১৭-এর রেজিস্ট্রেশন চলছে। গত ২০ মার্চ পর্যন্ত এ রিয়েলিটি শোতে অংশ গ্রহণের সময় নির্ধারিত ছিল।

পরবর্তীতে ইসলামি জ্ঞানের রিয়েলিটি শো প্রতিযোগিতায় ব্যাপক অংশগ্রহণের লক্ষ্যে আগামী ৩১ মার্চ ২০১৭ রাত ১২টা পর্যন্ত রেজিস্ট্রেশনের সময় বৃদ্ধি করা হয়েছে। অনুর্ধ্ব ১৮ বছর বয়সী যে কেউ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবে।

২০১৫ সাল থেকে প্রতি রমজানে ইফতারের আগে চ্যানেল নাইনে হাফেজ মুফতি সাইফুল ইসলামের উপস্থপনায় ‘আলোকিত জ্ঞানী’ রিয়েলিটি শো’টি অনুষ্ঠিত হয়ে আসছে।

Gani

রিয়েলিটি শো’র পুরস্কার
‘আলোকিত জ্ঞানী’ রিয়েলিটি শো’তে অংশগ্রহণকারী বিজয়ীদের জন্য প্রথম পুরস্কার তিন লাখ টাকা, দ্বিতীয় পুরস্কার ২ লাখ টাকা ও তৃতীয় পুরস্কার ১ লাখ টাকা। পুরস্কারের সঙ্গে সঙ্গে প্রথম তিন বিজয়ীর জন্য থাকছে ওমরা করার সুবর্ণ সুযোগ। এছাড়াও রিয়েলিটি শো’তে অংশগ্রহণকারী সেরা ১০ জনের জন্য রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

উল্লেখ্য যে, ‘আলোকিত জ্ঞানী ২০১৭’ রিয়েলিটি শো-এর আনুষ্ঠানিক কার্যক্রম পবিত্র শহর মদিনা মুনাওয়ারায় শুভ উদ্বোধন হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাহাবার মাল্টিমিডিয়া লিমিটেডের চেয়ারম্যান ও আলোকিত জ্ঞানী অনুষ্ঠানের উপস্থাপক হাফেজ মুফতি সাইফুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ইউনিভার্সিটি অব মদিনার অধ্যাপক শায়খ হোসাইন বিন নিফাহ আল জাবেরি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- শায়খ ত্বালাল বিন আহমদ আলী, রাহাবার মাল্টিমিডিয়ার ব্যবস্থাপনা পরিচালক ও আলোকিত জ্ঞানী অনুষ্ঠানের পরিচালক মোহাম্মদ ইকবাল ও শায়খ মুহাম্মদ রেজাউল করিমসহ অনেকেই।

যারা এখনো রেজিষ্ট্রেশন করতে পারেননি তারা ছোট্ট একটি এসএমএস (ম্যাজেসের) এর মাধ্যমে এখনি করে ফেলতে পারেন ‘আলোকিত জ্ঞানী ২০১৭’-এর রেজিস্ট্রেশন। এ সুযোগ থাকছে ৩১ মার্চ পর্যন্ত।

যেভাবে রেজিস্ট্রেশন করবেন-

Gani

মোবাইলের ম্যাসেজ অপশনে গিয়ে লিখতে হবে- ALO (স্পেস) নাম (স্পেস) বয়স (স্পেস) জেলার নাম লিখে পাঠিয়ে দিন 7171 নাম্বারে। ফিরতি এসএমএস (ম্যাসেজের) এর মাধ্যমে আপনি রেজিস্ট্রেশন লাভে সক্ষম হয়েছেন কিনা তা জানানো হবে।

পরবর্তীতে নির্বাচিতদের মোবাইল নাম্বারেই লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময় জানানো হবে।

এমএমএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।