কুয়েত টু চট্টগ্রামের ফ্লাইট ফের চালুর দাবিতে স্মারকলিপি

প্রবাস ডেস্ক
প্রবাস ডেস্ক প্রবাস ডেস্ক
প্রকাশিত: ০৮:৪২ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২৪

করোনাকালীন বন্ধ হয়ে যাওয়া বিমানের কুয়েত টু চট্টগ্রামের ফ্লাইট পুনরায় চালুর দাবিতে বাংলাদেশ বিমানের এমডিকে স্মারকলিপি দিয়েছে বৃহত্তর চট্টগ্রামের প্রবাসীদের প্রতিনিধিরা।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় কুয়েতস্থ বাংলাদেশ বিমানের অফিসে কান্ট্রি ম্যানেজার আবু বকর সিদ্দিকীর সঙ্গে মতবিনিময় ও বিমানের এমডি বরাবর স্মারকলিপি দেয় প্রবাসীরা।

এ সময় প্রবাসী ব্যবসায়ী আবুল কাশেম, মো. শহীদুল আলম চৌধুরী, মো. মহিউদ্দিন, মো. আলী হোসেন, আবদুল কাদের, মামুনুর রশিদ ও মো. শাহাদাৎ হোসেন প্রমখ উপস্থিত ছিলেন।

বন্ধ হয়ে যাওয়া বিমানের ফ্লাইটি পুনরায় চালুর আশ্বাস দিয়ে কুয়েতের কান্ট্রি ম্যানেজার আবু বকর সিদ্দিকী বলেন, কুয়েত টু চট্টগ্রাম রুটে পুনরায় ফ্লাইট চালু করতে সব ধরনের চেষ্টা করা হবে।

প্রবাসী প্রতিনিধিরা বলেন, এই দাবি প্রবাসীদের। ফ্লাইটটি চালু হলে বৃহত্তর চট্টগ্রাম তথা নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, কক্সবাজার ও তিন পার্বত্য জেলার প্রবাসীরা উপকৃত হবেন।

এমআরএম/জেআইএম

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]